রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

রাতে জিম্বাবুয়ে যাচ্ছে টি-টোয়েন্টি দল, এবারও নেই কোনো নির্বাচক

খেলাধুলা ডেস্ক; বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন মাসখানেক আগে জানিয়েছেন, এখন থেকে বিসিবিতে খরচ কমিয়ে আনা হবে। তারই জের ধরে ওয়েস্ট ইন্ডিজ সফরে পাঠানো হয়নি কোনো নির্বাচককে। মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামকেও জাতীয় দলের সঙ্গী করা হয়নি।

এবার জিম্বাবুয়ে সফরেও অভিন্ন খবর। টাইগারদের সঙ্গে থাকছেন না কোনো নির্বাচক। পাশাপাশি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম এবারও জাতীয় দলের সঙ্গী হচ্ছেন না। আজ (মঙ্গলবার) মধ্যরাতে জিম্বাবুয়ের উদ্দেশে রওনা হবে টাইগারদের টি-টোয়েন্টি দলের মূল বহর।

বোর্ডের দায়িত্বশীল এক সূত্র নিশ্চিত করেছে, জিম্বাবুয়ে সফরে কোনো নির্বাচক দলের সঙ্গে যাবেন না। তবে ওয়েস্ট ইন্ডিজে আগামী মাসে ‘এ’ দলের সফরে নির্বাচক আব্দুর রাজ্জাককে পাঠানো হবে। কিন্তু প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বা অপর নির্বাচক হাবিবুল বাশার সুমনের কাউকেই জিম্বাবুয়ে সফরে দেখা যাবে না।

আজ দিনগত রাতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে যাত্রা করবে টিম বাংলাদেশের মূল বহর। মঙ্গলবার মধ্যরাত ১টা ৪০ মিনিটে অ্যামিরেটসের ফ্লাইটে হারারের উদ্দেশ্যে শুরু হবে টিম বাংলাদেশের বড় অংশর বিমান যাত্রা। গতকাল মধ্যরাতে একই সময় পাঁচজনের ছোট বহর হারারের উদ্দেশ্যে যাত্রা করেছে।

সেই দলে তিন ক্রিকেটার নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার ও হাসান মাহমুদ এবং ম্যানেজার নাফিস ইকবালও ছিলেন। আজ মধ্য রাতে টি-টোয়েন্টি দলের বাকি সবাই যাচ্ছেন। সেই বহরে টি-টোয়েন্টি স্কোয়াডের বাকি ক্রিকেটারদের সঙ্গে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনও যাচ্ছেন।

ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে জিম্বাবুয়ে যাওয়ার আগে ফুরসত মেলেনি একদমই। চারদিন পরই উড়তে হচ্ছে হারারের পথে। একইভাবে হারারে গিয়েও মিলবে না তেমন বিশ্রামের সুযোগ।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com