রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

শাবনূরের নাম ব্যবহার করে ত্রাণের নামে টাকা তুলে প্রতারণা

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সম্প্রতি তার নামে ফেক ফেসবুক আইডি খুলে বন্যার্তদের সাহায্যের নামে টাকা তুলছে একটি চক্র।

সে বিষয়ে সবাইকে সর্তক করে ফেসবুকে পোস্ট করেছেন এই অভিনেত্রী।

তাতে তিনি লিখেছেন, ‘আমার নাম এবং ছবি ব্যবহার করে কিছু অসাধু ব্যক্তি ফেসবুকে আইডি খুলে মানুষের কাছে ত্রাণের নামে টাকা চাচ্ছে! আপনারা সবাই এমন প্রতারক হতে সাবধান থাকবেন! আমি এর আগেও বহুবার বিভিন্ন জায়গায় বলেছি যে আপনারা আমার নামে ফেইক আইডি খুলে এভাবে মানুষের সঙ্গে প্রতারণা করবেন না, যাতে করে আমার ইমেজ ক্ষতিগ্রস্ত হয়!

আমি কখনোই চাই না, আমার কারণে কারও ক্ষতি হোক! কিন্তু আমি বারবার নিষেধ করার পরেও যারা প্রতিনিয়ত এভাবে আমার নামে ফেইক আইডি খুলে মানুষকে ঠকিয়ে যাচ্ছে, আমি তাদের নামে আইনের আশ্রয় নিতে বাধ্য হব! আপনারা সবাই এমন অসৎ ব্যক্তি হতে সাবধান থাকবেন!’

তারকাদের মধ্যে শাবনূর তুলনামূলক দেরিতে ফেসবুক ব্যবহার শুরু করেন। শাবনূরকে ফেসবুকে পেয়ে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা বেশ খুশিও হয়েছিলেন। কিন্তু এই অভিনেত্রীর নামে শতাধিক পেজ ও অ্যাকাউন্ট থাকায় বিরক্ত ভক্তরা।

জানা গেছে, এরইমধ্যে কিছু অ্যাকাউন্ট বাতিল করতে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্টও করা হয়। তবে সব ফেক অ্যাকাউন্ট ও পেজ এখনো বাতিল করা সম্ভব হয়নি।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com