বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

বগুড়ার শিবগঞ্জে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাই আহত,থানায় অভিযোগ

 এম,এ রাশেদ,বগুড়া জেলা প্রতিনিধিঃ   বগুড়ার শিবগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে আপন দুই বড় ভাই ও তাদের পরিবারের সদস্যদের আঘাতে ছোট ভাই আহত হয়েছে।
মারপিটে আহত জহুরুল ইসলামের স্ত্রী বেদেনা খাতুন শনিবার রাতেই শিবগঞ্জ থানায় এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। মারপিটের সময় বেদেনা বিবিকে শীলতাহানী করারও অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
আহত জহুরুল (৪৫) উপজেলার পৌর এলাকার ভূরঘাটা গ্রামের আব্দুল গনির ছেলে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিনার দুপুরে জমি সংক্রান্ত বিরোধে ভূরঘাটা গ্রামের ইউনুসের ছেলে মুছা মিয়া, হানিফ, আহত জহুরুলের বড় ভাই ইউনুস আলী, বেলাল হোসেন, বেলালের স্ত্রী জাহানারা বিবি, ও মুছার স্ত্রী রুপালি কোবলাকৃত সম্পত্তিতে বাঁশ কাটতে আসলে এ মারপিট ও শীলতাহানীর ঘটনা ঘটে।
জহুরুলের স্ত্রী বেদেনা বিবি জানান, বিনা উস্কানিতে প্রতিপক্ষরা জোরপূর্বক আমাদের জায়গায় প্রবেশ করে প্রায় ১০০টি বাঁশ কেটে ফেলে। আমরা প্রতিবাদ করলে তারা আমার স্বামীকে পিটিয়ে গুরুতর আহত করে। পূর্বের তারা আমার স্বামীকে মারপিট করেছে। তারা মাঝে মধ্যেই আমাদের হুমকি প্রদান করে আসছে। বর্তমানে আমার স্বামী শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে। আইনে সহযোগিতার জন্য শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
শিবগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক এসআই রুম্মান হাসান বলেন, মারপিটের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহণের পদক্ষেপ চলমান আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335