মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ, প্রতারক প্রেমিক গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে বিয়ের প্রলোভনে প্রেমিকাকে একাধিকবার ধর্ষণের অভিযোগে প্রেমিক নাহিদ হাসানের (২৪) বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বুধবার (২৫মে) দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই মামলাটি দায়ের করেন। পরে অভিযান চালিয়ে প্রতারক প্রেমিক নাহিদ হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, দীর্ঘ আট বছর আগে উপজেলার বিশালপুর ইউনিয়নের ভাদার গ্রামের আহম্মদ আলীর মেয়ের (২২) সঙ্গে পাশের মির্জাপুর ইউনিয়নের ভাদাইসপাড়া গ্রামের নাহিদ হাসানের পরিচয় ঘটে। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। পরবর্তীতে প্রতারক প্রেমিক নাহিদ বিয়ের প্রলোভন দেখিয়ে চলতি বছরের ০৫এপ্রিল তার বাড়িতে নিয়ে যায় ওই নারীকে। এসময় বাড়িতে কেউ ছিলেন না। তাই ফাকা বাড়িতে ওই প্রেমিকা দুইদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। এরপরই বেড়িয়ে আসে নাহিদের আসল চেহারা। বিয়ের কথা বললে শুরু করে তালবাহানা। বিয়ের জন্য বিভিন্ন প্রকার চাপ দেওয়া হলেও রাজী না হওয়ায় অবশেষে ওই প্রতারক প্রেমিকের বিরুদ্ধে আইনের আশ্রয় নেওয়া হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।
জানতে চাইলে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে মামলায় অভিযুক্ত নাহিদ হাসানকে গ্রেপ্তার করে বুধবার (২৫মে) বিকেলেই বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335