শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ হারালেন কলেজছাত্রী

জিটিবি নিউজঃ বগুড়া শেরপুরে তরল গ্যাসবাহী একটি ট্রাকের চাপায় এক কলেজছাত্রী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রীর নাম তানজিনা আক্তার (১৮)। তিনি সিরাজগঞ্জ সদর থানার ধানগড়া এলাকার মমতাজ উদ্দিনের মেয়ে ও বগুড়ার সরকারি মুজিবুর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী দুই ব্যক্তি বলেন, ওই ছাত্রী তাঁর খালাতো ভাই হুমায়ুন কবিরের (২৮) মোটরসাইকেলে চড়ে বগুড়া থেকে বাড়িতে ফিরছিলেন। হুমায়ুনের বাড়ি একই থানার হোসেনপুর গ্রামে। মোটরসাইকেলটি মহাসড়কের ঘোগা সেতু এলাকায় পৌঁছালে তরল গ্যাসবাহী ট্রাকটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তানজিনা মোটরসাইকেল থেকে মহাসড়কের ওপরে ছিটকে পড়েন। এ সময় ট্রাকটি তানজিনাকে চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

দুর্ঘটনার পর খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের সদস্যরা তানজিনার লাশ মহাসড়ক থেকে উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। উপজেলার ফায়ার সার্ভিসের কর্মকর্তা নাদির হোসেন বলেন, ওই গাড়ির চাকার চাপায় তানজিনার পুরো শরীর মহাসড়কের ওপর পিষ্ঠ হয়েছে। তবে একই মোটরসাইকেলে থাকা হুমায়ুন কবির সামান্য আহত হয়েছেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক রোজিবুল ইসলাম বলেন, মোটরসাইকেলকে ধাক্কা দেওয়া ওই ট্রাকের সন্ধানে পুলিশ অনুসন্ধান শুরু করেছে। নিহতের পরিবারের কাছে সংবাদ পাঠানোসহ লাশটি হস্তান্তরের প্রয়োজনীয় উদ্যোগ নেওয়া হয়েছে। এ দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335