বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

গণধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদে বগুড়ায় জামায়াতের বিক্ষোভ

বগুড়া সংবাদদাতা : সারাদেশে গণধর্ষন, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াত। কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকাল সাড়ে ৭টায় শহরের কেন্দ্রস্থল সাতমাথার নিকটবর্তী ফতেহ আলী বাজারের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি চেলোপাড়ায় গিয়ে শেষ হয়।
মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে জামায়াতের শহর শাখার নেতৃবৃন্দ বলেন, দেশে চরম অরাজক পরিস্থিতি বিরাজ করছে। প্রতিদিন গড়ে দু’জন নারী ধর্ষন বা গণধর্ষনের শিকার হচ্ছেন। ঘরে-বাইরে, রাস্তা-ঘাটে, বাসের ভেতর-অটোরিক্সার ভেতর গণধর্ষনের শিকার হচ্ছেন নারীরা। এসব অপকর্মের সাথে সরকারী দলের ক্যাডাররা সরাসরি জড়িত থাকায় তাদের বিচার হচ্ছেনা।
বক্তারা আরও বলেন, সিলেটে নিস্পাপ শিশু রাজনকে প্রকাশ্য দিবালোকে পৈশাচিক কায়দায় হত্যার পর এবার খুলনায় আরেক শিশু রাকিবকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। মাগুরায় ছাত্রলীগ সন্ত্রাীদের গুলিতে অন্তঃসত্তা মায়ের পেটের ভেতরে শিশুর বুক ঝাঁঝরা হয়েছে। সারাদেশে প্রতিনিয়ত এমন নির্মম পৈশাচিক ঘটনা ঘটলেও সরকার নির্বিকার।

খুনীদের বিচার না হওয়ায় দেশে প্রতিদিন এসব পৈশাচিক ঘটনা বেড়েই চলেছে। দেশের মানুষের জান,মাল ও ইজ্জতের নিরাপত্তা দিতে ব্যর্থতার দায়ে সমাবেশ থেকে অবিলম্বে সরকারের পদত্যাগ দাবী করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335