বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

নওগাঁর মহাদেবপুরের সাবেক ছাত্রলীগের সভাপতি বাপ্পী ব্যানার্জী উপজেলা কৃষকলীগের সভাপতি

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলার সম্ভান্ত্র হিন্দু পরিবারের সস্তান অমিত কুমার ব্যানার্জী বাপ্পী। আওয়ামীলীগের মিছিল মিটিংয়ে প্রথম সারিতে থেকে জয় বাংলার শ্লোগানে মুখোড় করে তুলতেন চারপাশ। সেই সময়ের (১৯৭৮-৮৯ সালে) টগবগে তরুণ ছাত্রলীগের সভাপতি হিসাবে বলিষ্ঠ ভুমিকা রেখেছিলেন মহাদেবপুর উপজেলায়।

পরে সরকারি চাকুরীর সুবাদে পারেননি দলের পদ-পদবী নিতে। কিন্তু তিনি ছিলেন দলের জন্য নিবেদিত প্রাণ। গত বছর সরকারি চাকুরি থেকে অবসর নেয়ার পর রাজনীতিতে সক্রিয় হন। গত ২৯ অক্টোবর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে তাকে দেয়া হয় উপজেলা কৃষকলীগের সভাপতির দায়িত্ব। উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগসহ সকল অঙ্গ সংগঠনগুলোর নেতারা এই বলিষ্ঠ সাবেক

ছাত্রলীগ নেতাকে কৃষকলীগের সভাপতি হিসাবে পাওয়ায় সাধুবাদ জানান। এ ব্যাপারে নব নির্বাচিত উপজেলা কৃষকলীগের সভাপতি অমিত কুমার ব্যানার্জী বাপ্পী জানান, উপজেলা আওয়ামী পরিবার আমাকে ভালোবেসে উপজেলা কৃষকলীগের সভাপতির দায়িত্ব দিয়েছেন। আমি যেন সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার কৃষকের মুখে হাসি দেখতে চেয়েছিলেন। আমি সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যেতে চাই। তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335