সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:০৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে শেখ রাসেলের জন্মদিন পালন

আবু মুছা স্বপন ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত হয়েছে। ধামইরহাট উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উদ্যোগে ১৮ অক্টোবর বেলা ১১ টায় ফাতেহা পাঠ, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে ৫৭ তম জন্মদিনের কেক কাটেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন। শেখ রাসেল শিশু

কিশোর পরিষদের সভাপতি ইনজামামুন হক সরকার শিমুলের সভাপতিত্বে ও সম্পাদক মাহবুব আলম বাপ্পী’র সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওবায়দুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আমিনুর রহমান, যুবলীগ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কাউন্সিল মুক্তাদিরুল হক, ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন, সম্পাদক আহসান হাবীব পান্নু, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা এহসান হোসেন প্রমুখ।

ধামইরহাটে অগ্নিকান্ডে ঘরবাড়ি ভস্মিভূত, গৃহকর্তার ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

আবু মুছা স্বপন ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে গভীর রাতের অগ্নিকান্ডে এক গৃহকর্তার ঘরবাড়ি ভস্মিভুত হয়েছে, বাড়ির গরু-চাল, জমির দলিল নগদ টাকা সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে, ১৮ অক্টোবর রাত ২ টার দিকে রুপনারায়নপুর এলাকায় এই ঘটনা ঘটে। রাতের আধারে সবকিছু হারিয়ে গৃহকর্তা এখন নিঃস্ব প্রায়।

জানা গেছে, উপজেলার ধামইরহাট ইউনিয়নের পশ্চিম রুপনারায়নপুর গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে আ. ছাত্তার (৬৫) ১৭ অক্টোবর রাতে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে প্রকৃতির ডাকে বাড়ির বাহির হয়ে হঠাৎ আগুন দেখতে পেয়ে ডাক-চিৎকার করেন, গভীর রাতে নির্ঘুম সকলেই, কেউ এগিয়ে না আসায় ৫টি গরুর অধিকাংশ শরীর পুড়ে যায় এবং বাড়ীর ১২ মন চাল, নগদ ১৪ হাজার টাকা, জমির দলিল, এনআইডি কার্ড ও কাপড়চোপর সহ

বাড়ীর সকল আসবাবপত্র পুড়ে যায়। ধারনা করা হচ্ছে মশার কয়েল এই অগ্নিকান্ডের কারণ হতে পারে, গৃহকর্তাও এমনটাই মনে করছেন। এ সময় স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম, প্যানেল চেয়ারম্যান এনামুল হক উপস্থিত ছিলেন। ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান জানান, আমি ঢাকায় আছি, অগ্নিকান্ডের ঘটনায় সমবেদনা ও দুঃখ প্রকাশ করছি, খুব দ্রুতই ক্ষতিগ্রস্থ পরিবারকে পূনর্বাসনের ব্যবস্থা করা হবে। উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. এমরান আলী ঘটনাস্থল পরিদর্শণ করেছেন এবং গর্ভবর্তী (গাভিন) গরুটি আশংকাজনক তাকেও চিকিৎসা প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com