রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:৫৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারকে পূনর্বাসন করলেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান

আবু মুছা স্বপন ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে মধ্যরাতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য পরিবারকে পূনর্বাসন করেছেন ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান। গৃহকর্তার চাহিদা মোতাবেক নিজ উদ্যোগে নতুন করে বাড়ী নির্মানের যাবতীয় সামগ্রী প্রদান করা হয়েছে ক্ষতিগ্রস্থ পরিবারকে।

১৯ অক্টোবর বিকেল ৩ টায় ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান রুপনারায়নপুর গ্রামের আব্দুস ছাত্তারের আগুনে পোড়া বাড়ীঘর পরিদর্শণ করেন এবং দুটি ঘর নির্মানের জন্য ২১ টি ঢেউটিন, ২০ টি ধাড়াই, জি,আই তার ও খাদ্য সামগ্রী, পরিবার থালা-বাসান, হাড়ি পাতিলসহ প্রয়োজনীয় আসবাবপত্র গৃহকর্তা আব্দুস ছাত্তারের হাতে তুলে দেন। এ সময় প্যানেল চেয়ারম্যান এনামুল হোসেন, ইউপি সদস্য জাকারিয়া, মিজানুর রহমান, ইউপি সদস্য রেহেনা পারভীন, রেবেকা পারভীন, ওয়ার্ড আ’লীগ সভাপতি রফিকুল আতিক কনক প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, অগ্নিকান্ডের আগের দিন ছাত্তারের পরিবারের খোজ নিয়ে ঢাকায় গিয়েছিলাম, রাতেই আগুনে দরিদ্র ছাত্তারের বাড়ী পুড়ের যাওয়ার খবর পেয়ে দ্রুত ফিরে আসি, ক্ষতিগ্রস্থ পরিবার যেন রাতে নিরাপতে ঘুমাতে পারে, গবাদি পশু রাখতে পারে সেই ব্যবস্থা করার চেষ্টা করেছি। উল্লেখ্য গত ১৮ অক্টোবর মধ্যরাতে মশার কয়েল থেকে সৃষ্ট আগুনে গৃহকর্তা ছাত্তারের ৫টি গরু, ১২ মন চাল, নগদ টাকা, জমির দলিলসহ প্রয়োজনীয় সব কিছু ভস্মিভূত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com