শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

ধামইরহাটে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত 

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে নওগাঁর ধামইরহাটে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়েছে। ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে উপনির্বাচনে রাষ্ট্রীয় যন্ত্র ব্যবহার করে ভোট কারচুপির প্রতিবাদে ধামইরহাট ও পৌর বিএনপি’র আয়োজনে ২০ অক্টোবর সকাল ১০ দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ হয়।
উক্ত সমাবেশে উপজেলা বিএনপি’র আহবায়ক ফেরদোস খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর বিএনপি’র সাবেক সম্পাদক ও পৌর কাউন্সিলর রেজুয়ান হোসেন (রন্জু), যুবদলের সাবেক সভাপতি রেজাউল ইসলাম (মুছা), পৌর বিএনপি’র আহবায়ক নুরুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মেহেদি হাসান শাহিন, মহিলা দলের নেত্রী মাজেদা বেগম ও ছাত্র নেতা রুহেল হোসেন সুমন প্রমুখ।
সমাবেশে বক্তরা বক্তব্যে বলেন, গত ১৭ অক্টোবর ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে জাতীয় সংসদ উপনির্বাচনের নামে সরকার প্রহসনের নির্বাচন করেছে। লোক হাসানো এ নির্বাচন দেশের জনগণ মানেনা। এ নির্বাচন জনগণের কাছে গ্রহন যোগ্য নয়। বর্তমান সরকার ও নির্বাচন কমিশনারের অধিনে কখনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় বলে বক্তারা জানান। বক্তারা সমাবেশে কঠোর হুশিয়ারি দিয়ে সরকারকে মধ্যবতি নির্বাচন দেয়ার কথা বলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335