মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বানারীপাড়ায় শুভেচ্ছা মিছিল

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: দেশ ব্যপী জনপ্রিয় আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার পায়তারায় বিরোধী চক্র নতুন কৌশল অবলম্বন করেছে বলে সর্ব মহল থেকে আওয়াজ উঠতে শুরু করেছে। এরই ধারাবাহিকতায় দেশ ব্যপী ওই চক্রটি নারীদের ওপরে পাশবিক নির্যাতন শুরু করেছে এক প্রকার সংঘবদ্ধ হয়ে।
সেই পাশবিকতার বিরুদ্ধে এবার উপ-মহাদেশের প্রাচীনতম সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন  শেখ হাসিনা সম্প্রতি মন্ত্রী পরিষদ সভায় ধর্ষনের বিচার মৃত্যুদন্ড পাশ করেছেন।
জননেত্রীর এই যুগন্তরী পদক্ষেপ সাধারণ মানুষ সহ সর্ব মহলে ব্যপক প্রশংসিত হয়েছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ১৩ অক্টোবর বিকেল ৪টার সময় বানারীপাড়া  যুব সমাজের ব্যানারে মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা মিছিল বের করা হয় নাফি সরদারের নেতৃত্বে।
শুভেচ্ছা মিছিলটি বানারীপাড়া পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছার শ্লোগানে বরিশালের বানারীপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পৌর শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরীর নেতৃত্বেও শতাধিক ছাত্রনেতা এবং এলাকার যুব সমাজ ওই শুভেচ্ছা মিছিলে অংশ নেয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com