শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:১৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডুর দিনবর গণসংযোগ 

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: আসন্ন বানারীপাড়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দিনবর ১নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন মেয়র প্রার্থী সুব্রত লাল কুন্ডু। তিনি বানারীপাড়া পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি।
এসময় তার সফর সঙ্গি ছিলেন, চাখার সরকারি ফজলুল হক কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিদ্দিকুর রহমান, গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল, বানারীপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. জাহিদ হোসেন ও পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন হাওলাদার।
এছাড়াও উপস্থিত ছিলেন,১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খাদেম হোসেন,সাধারণ সম্পাদক মো. লতিফ খান,সহ-সম্পাদক মো. মিন্টু হাওলাদার, সম্পাদক মো. হুমাউন কবির সনেট, প্রচার সম্পাদক মো. ফিরোজ বেপারী,স্থানীয় বাসিন্দা মো. শাহ আলম হাওলাদার,রফিক হাওলাদার, বাদশা মিয়া ও সুলতান হোসেন হাওলাদার প্রমূখ।
জানাগেছে সুব্রত লাল কুন্ডু ১নং ওয়ার্ডের ঘরে ঘরে গিয়ে মানুষের কাছে দোয়া চান। এলাকাবাসীও তার মাথায় হাত দিয়ে তাকে দোয়া করে দেন। সুব্রত লাল কুন্ডু স্বাধীনতার প্রতীক নৌকা পেয়ে মেয়র নির্বাচিত হতে পারলে সকল ধরণের সমস্যা সমাধান করবেন বলে এলাকাবাসী আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com