মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৩:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলার মাস্ক পরিধানের বাধ্যবাধকতা আরোপে ইউএনও’র মোবাইল কোর্ট পরিচালনা

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: করোনার সেকেন্ড ওয়েব মোকাবেলার মাস্ক পরিধানেরবাধ্যবাধকতা আরোপে মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার।

জানা যায়, করোনার সম্ভাব্য সেকেন্ড ওয়েব মোকাবেলার অংশ হিসেবে জনগনকে সচেতন করা এবং মাস্ক পরিধানের বাধ্যবাধকতা আরোপের নিমিত্তে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও ১ম শ্রেণির ম্যাজিষ্ট্রেট আলমগীর কবীর শিবগঞ্জ থানার এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন। এসময় তিনি স্থানীয় ব্যবসায়ীদেরকে স্বাস্থ্য বিধি মেনে চলাচলার জন্য বলেন। তিনি শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্ট্রী অফিস সহ বিভিন্ন অফিসে গিয়ে কর্মকর্তা, কর্মচারীদের এবং ব্যবসায়ীদেরকে বলেন মাস্ক ব্যতিত কাউকে যেন অফিসের ভিতরে প্রবেশ করতে না দেন এবং অফিসের কোন সেবা প্রদান না করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর বলেন, নো মাস্ক নো সার্ভিস। আমি উপজেলার বেশ কিছু অফিস, ব্যাংক সহ স্থানীয় ব্যবসায়ীদেরকে মাস্ক পরিহিত ব্যক্তি ব্যতিত কাউকে সেবা প্রদান সহ কোন কিছু বিক্রয় করা যাবে না। যদি কেহ মাস্ক ব্যতিত কোন ব্যক্তিকে কোন সেবা প্রদান করে বা অফিসিয়াল সেবা প্রদান করে তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। মোবাইল কোর্টের অভিযানে সহযোগিতা করেন শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান এবং সংগীয় পুলিশ ফোর্স। মোবাইল কোর্ট পরিচালনা কালীন ২ জনের জরিমানা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com