শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মহাদেবপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে ১০ অক্টোবর শনিবার সকালে রাইগাঁ ইউনিয়ন পরিষদ হলরুমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী উপলক্ষে ইমাম, মোয়াজ্জিন, মোহতামিম ও পুরোহিতদের সমন্বয়ে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাইগাঁ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনজুর আলমের উদ্যোগে ও সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সদস্য মজির উদ্দিন, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, রাইগাঁ ইউনিয়ন

আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম ফেরদৌস বিদ্যুৎ, সধারণ সম্পাদক শাহ আলম, ইসলামী ফাউন্ডেশনের শিক্ষক আব্দুল মান্নান, রাইগাঁ বাজার জামে মসজিদের প্রেস ইমাম মৌলানাঃ মোঃ তসলিম উদ্দীন, ইসলামীক ফাউন্ডেশনের শিক্ষক মোঃ আব্দুল মান্নান, পুরোহিত নিতাই ঠাকুর প্রমুখ। এ সময় উপজেলার রাইগাঁ ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও মাদ্রাসার মোহতামিমদের হাতে একটি করে মাক্স, তসবি, টুপি, রুমাল, হ্যান্ড সেনিটাইজার ও সাবান এবং পুরোহিতদের হাতে ধুতি, নামাবলী তুলে দেন। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর কন্যা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নওগাঁ-৩, মহাদেবপুর-বদলগাছী আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছলিম উদ্দীন তরফদার সেলিম, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও রাইগাঁ ইউপি চেয়ারম্যান মোঃ মনজুর আলম মঞ্জুসহ দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

নওগাঁর মহাদেবপুরে আদিবাসী গৃহবধূকে কু-প্রস্তাব দেয়ায় থানায় মামলা ॥ যুবক আটক

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি ঃ নওগাঁর মহাদেবপুরে এক আদিবাসী পরিবারের এক গৃহবধূকে কু-প্রস্তাব দেয়া ও পেছন থেকে ঝাঁপটে ধরে যৌন হেনস্থা করার অভিযোগে অভিযুক্ত যুবককে আটক করেছে থানা পুলিশ। এঘটনায় ওই আদিবাসী গৃহবধূ বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানাগেছে, মহাদেবপুর উপজেলার সফাপুর দক্ষিণপাড়া গ্রামের পরেশ পাহানের স্ত্রী সীতা পাহান (২৫) কে একই গ্রামের মালুপাড়ায় বসবাসরত হবিবর এর ছেলে লিটন হোসেন (২২) দীর্ঘদিন ধরে রস্তাঘাটে কুপ্রস্তাব দেয়াসহ যৌন হয়রানীর চেষ্টা করে আসছিলো। সীতা পাহান ঘটনাটি তার স্বামী পরেশ পাহানকে জানালে পরেশ পাহান ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে ও তাদের পরামর্শ নিয়ে এব্যাপারে লিটন হোসেন কে সতর্ক করে বলেন, আর যেন তার স্ত্রীকে কোন যৌন হয়রানি না করা হয়। এতে লিটন আরো ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় গৃহবধূকে বাড়ির বাহিরে টিউওবয়েল পাড়ে একা পেয়ে পেছন থেকে ঝাপটে ধরে যৌন কামনা চরিতার্থ করার চেষ্টা করে। এসময় ওই গৃহবধূর ডাক চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে আসলে লিটন হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এরপর ঘটনাটি পুলিশকে না জানিয়ে গোপনে আপোষ মিমাংসার চেষ্টা করেন স্থানীয়রা। কিন্তু আপোষ না হওয়ায় ৯ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় ওই গৃহবধু বাদী হয়ে লিটন হোসেনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরপরই মহাদেবপুর থানাপুলিশ অভিযান চালিয়ে ওই রাতেই লিটন হোসেনকে গ্রেফতার করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মামলা দায়েরের পর আসামী গ্রেফতার করে ১০ অক্টোবর শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com