বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলীতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে জখম

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ বগুড়ার গাবতলীতে বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে বাধা দেয়ায় একই পরিবারের তিনজনকে বেদমভাবে মারপিট ও কোদালের আঘাতে জখম করা হয়েছে। গত ৭ই অক্টোবর বিকেলে উপজেলার নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় গাবতলী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয়সূত্রে জানা গেছে, গত ৭ই অক্টোবর (বুধবার) বিকেলে গাবতলীর নশিপুর ইউনিয়নের বালুপাড়া গ্রামের মৃত জামাত উল্লাহ প্রামানিকের ছেলে আব্দুল হামিদের বাঁশঝাড় হতে জোরপূর্বক মাটি কাটতে থাকে বাড়ীর পার্শ্ববর্তী মোহাম্মদ আলী (৪০) ও আরাফাতের (২০) নেতৃত্বে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। মাটি কাটতে বাধা দিলে ওই প্রতিপক্ষরা আব্দুল হামিদকে বেদমভাবে মারপিট করতে থাকে।

এ সময় আব্দুল হামিদের মেয়ে মিতু আক্তার এগিয়ে এলে তাকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে উক্ত আঘাত কপালে লেগে রক্তাক্ত জখম হয়। মিতু আক্তারের আর্তচিৎকারে তার মা মেরিনা খাতুন ছুটে এলে তাকেও কিলঘুষি ও লাথি মেরে বিবস্ত্র করা হয়। আহতদের মধ্যে স্বামী-স্ত্রী আব্দুল হামিদ ও মেরিনা খাতুন প্রাথমিক চিকিৎসা নিলেও তাদের মেয়ে মিতু আক্তারের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে বগুড়া শজিমেক

হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ ঘটনায় আব্দুল হামিদ বাদী হয়ে বালুপাড়া গ্রামের মোহাম্মদ আলীকে প্রধান করে ৫জনকে অভিযুক্ত করে ৮ই অক্টোবর রাতে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি মোঃ নুরুজ্জামান বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

গাবতলী সোনারায় ইউনিয়নে ১ ও ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ এর সম্মেলন অনুষ্ঠিত

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ গতকাল শুক্রবার বগুড়ার গাবতলী সোনারায় ইউনিয়ন এর ১ ও ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন আটবাড়ীয়া স্থানীয় মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। আ’লীগ নেতা আলহাজ্ব আবেদ আলী সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি মোঃ ফারুক আহম্মেদ।

বিশেষ অতিথির বক্তব্য রাাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক সাখিল ইসলাম বুলেট, উপজেলা আওয়ামী লীগ এর সদস্য দুলাল করিম দুলাল ও জেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক জিহাদ আল হাসান জুয়েল। আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা সোহেব আকতার,আ’লীগ নেতা রুবেল মিয়া, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ এর সভাপতি আবু হায়াত সুইট, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, সাংগঠনিক সম্পাদক সাজু মিয়া, শ্রমিকলীগ নেতা রুবেল আহম্মেদ ও লিটন মিয়া।

আ’লীগ নেতা শফিকুল ইসলাম এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা হান্নান, তাজেল, যুবলীগ নেতা সবুজ, শাহীন, ছাত্রলীগ নেতা হ্নদয়, সমির, সাব্বির, স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইদুল, শফিকুল, সুমন ও শাহআলম প্রমূখ। শেষে সভায় সর্ব সম্মতিক্রমে ১নং ওয়ার্ডে শহিদুল ইসলাম’কে সভাপতি, নজরুল ইসলাম’কে সাধারন সম্পাদক ও মহিদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক এবং ২নং ওয়ার্ডে রনজু মিয়া’কে সভাপতি, আশীষ কুমার’কে সাধারন সম্পাদক ও নিরব চন্দ্র’কে সাংগঠনিক সম্পাদক করে পৃর্থক ভাবে ওয়ার্ডে ৫১সদস্য বিশিষ্ট ওয়ার্ড কমিটি করা হয়। এছাড়াও সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগ কে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে নানা দিক তুলে ধরে আলোচনা করা হয় এবং বেশ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com