বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গাবতলীর মহিষাবানে প্রতিপক্ষের মারপিটে এক যুবক আহত: থানায় অভিযোগ

আমিনুল ইসলাম গাবতলী(বগুড়া)প্রতিনিধি ঃ গাবতলীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের মারপিটে এক যুবক আহতের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। জানাগেছে উপজেলার মহিষাবান ইউনিয়নের মহিষাবান মন্ডল পাড়া গ্রামের আব্দুল কাদের মন্ডলের ছেলে রায়হানুল ইসলাম(১৮)কে পূর্ব শত্রুতার জের ধওে গত ৩ অক্টোবর রাতে প্রতিপক্ষারা বাশেঁর লাঠি, দা, কুড়াল দিয়ে হামাল করে মারপিট করে গুরুতর আহত করে। স্থানিয়রা তাকে উদ্ধার করে গাবতলী হাসপাতালে ভর্তি করে দেয়। এই ঘটনায় ঘটনার দিন রাতে একই গ্রামের আনিছার মন্ডল, নাজমুল হক, আইযুব মন্ডল, আলিম ও নার্গিছ বেগমকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

গাবতলীতে সাংবাদিক সুজনের মৃত্যেুতে বিভিন্ন মহলের শোক

আমিনুল ইসলাম গাবতলী(বগুড়া)প্রতিনিধি ঃ গাবতলী মডেল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও রিয়াল প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক, বগুড়া থেকে প্রকাশিত দৈননিক উত্তরের দর্পন পত্রিকার সাংবাদিক রেজাউল করিম সুজনের মৃত্যেুতে বিভিন্ন মহলের শোক। জানাজা সর্ম্পন্য হয়েছে। গতকাল রোববার সকাল ৭ টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিসি মারা গেছেন।

সাংবাদিক রেজাউল করিম সুজন ডায়াবেটিকস,কিডনি,লিভার জন্ডিস সহ বিভিন্ন রোগ আক্রান্ত হয়ে দেড় মাস পূর্বে ঢাকার গনস্বাস্থ্য হাসপাতালে ভর্তি হয়ে ছিলেন। তার শারিরিক অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যেু হয়। মৃত্যে কালে তার বয়স হয়েছিল ৪৩ বছর । তিনি মাতা, স্ত্রী, ২ পুত্র সন্তানেরসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

গতকাল বাদ মাগরিব জানাজা শেষে তারগ্রামের বাড়ী গাবতলী উপজেলার নেপালতলী গ্রামে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এদিকে তার মৃত্যেুতে শোক জানিয়েছেন বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তরের দর্পন পত্রিকার সম্পাদক আব্দুস সালাম বাবু, গাবতলী মডেল প্রেসক্লাবের সভাপতি আমিনুর ইসলাম, সাধারন সম্পাদক আমিনুল আকন্দ, সদস্য মোজাফফর রহমান, হেলালুর রহমান, সোহেল রানা। সাংবাদিত আরিফুর রহমান বয়েল, গাবতলী হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির সভাপতি অধ্যাপক ময়নুল আহসান পারভেজ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান লতিফসহ বিভিন্ন মহল শোক জানিয়েছেন।

গাবতলীর জয়ভোগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছ রোপন

আমিনুল ইসলাম গাবতলী(বগুড়া)প্রতিনিধি ঃ গতকাল বগুড়ার গাবতলীর জয়ভোগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গাছ রোপন করেন প্রধান অতিথি উপজেলা সহকারী শিক্ষ অফিসার বেলাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি আমিনুল ইসলাম, প্রধান শিক্ষক হাসনা পারভীন, সহকারী শিক্ষক নাদিরা আকতার, চামেলী খাতুন, নুজাহান বেগম, জেমিস আকতার, শান্তনা আকতার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com