শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১১:২৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জ পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা নিমার্ণ কাজের উদ্বোধন

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ ‘শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়নের গণতন্ত্র’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় শিবগঞ্জ পৌরসভা নিরাপদ ও সুপেয় পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
রবিবার পৌরসভা চত্বরে প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পের নির্মান কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, ইউএনও আলমগীর কবীর, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, নির্বাহী প্রকৌশলী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বগুড়া আবুল কালাম আজাদ, থানা অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জাহানারা খাতুন, ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, শফিকুল ইসলাম শফি, মহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আমিনুল হক দুদু, এমদাদুল হক, কৃষক লীগ নেতা লুৎফর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী, পৌর কাউন্সিলর হারুনুর রশিদ, সাইফুল ইসলাম, মাজেদা বেগম, প্রকল্প প্রকৌশলী লোকমান হোসেন, কাজটির সার্বক্ষণিক তদারকি করবেন আব্দুল করিম প্রমুখ।

হ্যালো, এই দিকে একটু তাকাও শিবগঞ্জে স্কুল ছাত্রীকে উত্তাক্ত করায় ৪ বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ কলেজ ছাত্র গ্রেফতার

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে স্কুল ছাত্রীকে উত্তাক্ত করায় ৪ বখাটে যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ, কলেজ ছাত্র গ্রেফতার। জানা গেছে, গত শনিবার পৌর এলাকার কানুপুর গ্রামের মোঃ মুন্টু মিয়ার কন্যা শিবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যলয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী প্রতিদিনের ন্যায় শিবগঞ্জ সদর থেকে প্রাইভেট পড়ে সন্ধ্যায় বাড়ী ফেরার পথে কানুপুর গ্রামের কাছাকাছি পৌছিলে বন্তেঘরী গ্রামের বুলু

প্রামানিকের ছেলে বিপুল (১৮), একই গ্রামের জিয়ারুল এর ছেলে মোঃ ইমরান(১৯), শহিদুলের ছেলে মোঃ সিয়াম (২২) ও আব্দুস ছাত্তারের ছেলে মোঃ আকাশ (১৮) মেয়েটিকে উত্তাক্ত করে। পরে মেয়েটির বাবা দিশকুল না পেয়ে গতকাল রবিবার থানায় ৪ বখাটের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে। থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে পলিটেকনিক্যাল কলেজের ৩য় বর্ষের ছাত্র মোঃ সিয়াম (২২) কে গ্রেফতার করে। এব্যাপারে মেয়ের বাবা মোঃ মুন্টু মিয়া বলেন, আমার মেয়েকে যখন উত্তাক্ত করে তখন আমি রাস্তার পার্শ্বে কপি (সবজির) জমিতে কাজ করছিলাম। তখন আমি

শুনতে পাই বখাটে যুবকরা আমার মেয়েকে বলছে, “হ্যালো!” এই দিকে একটু তাকাও, তোমার মোবাইল নম্বরটি দিবা। এই কথা শোনার পর তাদের কাছে গেলাম। কাটাকাটির একপর্যায়ে আমাকে কিলঘুষি মারিয়া মাটিতে ফেলে দেয়। আমি এই ঘটনার সঠিক বিচার চাই। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি। ১জন কলেজ ছাত্রকে আটক করা হয়েছে। অপর ৩ জনকে অচিরেই আটক করা হবে।

শিবগঞ্জে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর উদ্বোধন

সাজু মিয়া শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ রবিবার বগুড়া শিবগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে শিশুদের জন্য ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। এ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তারক নাথ কুন্ডু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলুর হক, ডা: এম.ও ডা: দেলোয়ার হোসেন নয়ন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com