শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কে যানবাহনের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল চালক মাদক পাচারকারী  নিহত : ২৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কের বিটিসি মোড়ে অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে বাইক চালক মাদক ব্যবসায়ি ফয়সাল(৩২)ঘটনাস্থলেই নিহত।এসময় ২৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। হাইওয়ে পুলিশ সূত্র জানায় আজ রোববার ৪ অক্টোবর সকালে দ্রুতবেগে একটি মোটরসাইকেল পলাশবাড়ীর দিকে আসছিল। একইদিক থেকে আসা অজ্ঞাত একটি যানবাহন চলন্ত বাইকটিকে চাপা দেয়।এতে বাইক চালক ফয়সালের ঘটনাস্থলেই মৃত্যু ঘটে।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই নুরুন্নবী সঙ্গীয় কনস্টেবলসহ ঘটনাস্থলে পৌঁছে। রক্তাক্ত ক্ষতবিক্ষত নিহত ফয়সালের লাশসহ দুমড়ে মুচরে যাওয়া বাইকটি উদ্ধার করা হয়।এসময়  মোটরসাইকেলটির পিছনে অভিনব কায়দায় চটের ধোপে রাখা ২৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।মরদেহসহ নাম্বার বিহীন মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে নেয়া হয়।
হাইওয়ে পুলিশের ওসি খায়রুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান নিহত ফয়সাল ঠাকুরগাঁও জেলার হাবিবপুর এলাকার কাঁঠালমন্দি গ্রামের নাসির উদ্দিনের ছেলে।ফয়সাল আন্তঃজেলা মাদক পাচারকারী সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য।পুলিশের চোঁখ ফাঁকি দিয়ে সে দীর্ঘদিন ধরে নিষিদ্ধ ফেনসিডিল ছাড়াও অন্যান্য মাদক পাচার করে আসছিল। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা মর্গে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com