শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় সড়ক মেরামত কাজ শুরু করেছে এলজিইডি

জিটিবি নিউজ: গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ মাস অক্টোবর-২০২০ উপলক্ষে বগুড়ায় মেরামত কাজ শুরু করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ‘মুজিব বর্ষের অঙ্গীকার সড়ক হবে সংস্কার’ এই শ্লোগান সামনে নিয়ে মোবাইল মেইনটেনেন্স-এর আওতায় সারা দেশব্যাপী মেরামত কার্যক্রম চলছে।

এরই ধারাবাহিকতায় বগুড়া জেলার ২০০ কিলোমিটার রাস্তার পোটহোলসহ অন্যান্য মেরামত কাজ সম্পন্ন করতে পদক্ষেপ নেওয়া হয়েছে।

বগুড়ায় এ কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সৈয়দ মো. সাইফুল ইসলাম। এসময় এলজিইডি বগুড়ার নির্বাহী প্রকৌশলী কাজী সাইফুল কবীরসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শনিবার এলজিইডি বগুড়া কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার ১২ উপজেলায় এই মেরামত কাজ করা হবে। রাস্তার মধ্যে থাকা খানা-খন্দ, ভাঙা রাস্তা সংস্কার করা হচ্ছে। ২০০ কিলোমিটার রাস্তায় এ সংস্কার কাজ করা হবে।

এলজিইডি বগুড়ার নির্বাহী প্রকৌশলী কাজী সাইফুল কবীর জানান, বগুড়া জেলায় ২০০ কিলোমিটার রাস্তায় খানা-খন্দকসহ অন্যান্য ছোটখাট মেরামত কাজ মোবাইল মেইনটেনেন্স-এর মাধ্যমে শুরু হয়েছে।

বগুড়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক জানান, সদর উপজেলায় যেসব রাস্তায় খানা খন্দক বা ভেঙে গেছে, তার তালিকা করে মেরামত কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com