শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

বানারীপাড়ায় অভিভাবকের সুস্থতা কামনায় সার্বজনীন মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তির রূপকার ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জ্যেষ্ঠ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর রোগ মুক্তির কামনায় ব্রিটিশ বিরোধী আন্দোলনের নেতা কুমু বিহারী গুহ ঠাকুরতা’র প্রতিষ্ঠিত সার্বজনীন মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
১ অক্টোবর রাত ৯টায় বানারীপাড়া পৌরসভার প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত সার্বজনীন মন্দিরে উপজেলা ও পৌর পূজা উদযাপন পরিষদের আয়োজনে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশিষ দাস, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর গৌতম সমদ্দার, সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা রিপন বনিক, পৌর পূজা পরিষদের সভাপতি ও উপজেলা
ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক সুমম রায় সুমন, সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রড়াল, সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী ডাক্তার সাগর চন্দ্র শীল প্রমূখ। এছাড়াও মন্দিরের পূজারি ও ভক্ত বৃন্দরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত দখিনের আওয়ামী রাজনীতির অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ গত ২৯ সেপ্টেম্বর অসুস্থ হলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিঁনি সুস্থ আছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335