মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে নিজেকে কাউন্সিলর প্রার্থী ঘোষণা করেছেন আনিচ মৃধা

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: চলতি বছরের ডিসেম্বর মাসে বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচন হবে এমন আভাসে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মো.আনিচ মৃধা নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। রোববার ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায় তিনি ১নং ওয়ার্ডের লঞ্চ টার্মিনাল ঘাট সংলগ্ন তার নিজ কার্যালয়ে এলাকার মুরব্বিদের আবদারের জন্য নিজেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে ঘোষণা দেন। এসময় উপস্থিত মুরব্বিরা বলেন, আনিচ মৃধা পৌর শহরের সম্ভ্রান্ত রাজনৈতিক এক মুসলিম পরিবারের সন্তান।

সে ১নং ওয়ার্ডে নিজেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে ঘোষণা দেয়ায় তারা আসন্ন নির্বাচনে তার হয়ে নিস্বার্থ ভাবে কাজ করবেন। আনিচ মৃধা দুঃস্থ ও দরিদ্র পরিবারের পাশে থেকে এলাকায় কাজ করছেন। ঝড়-বৃষ্টি আঁধার রাতে যে কোন সময়ই তাকে ডাক দিলে পাওয়া গেছে। তিনি এলাকার দরিদ্র ও অসহায় পরিবারের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে তাদের সকল প্রকার সমস্যা সমাধান করে আসছেন বহুদিন আগে থেকেই। এছাড়াও আনিচ মৃধা কন্যাদান গ্রস্থ পিতা-মাতার পাশে থাকেন বট বৃক্ষের মতো। সব সময় খোঁজ রাখেন এলাকার।

তার কাজ থেকে সহযোগীতা নিয়ে অনেক অসহায় পরিবার নিজেদের পায়ে দাঁড়িয়েছেন। তিনি নিজেকে প্রার্থী হিসেবে ঘোষণা দেয়ায় ১নং ওয়ার্ডের মধ্যে নির্বাচনী ্আমেজ বহুগুনে বেড়ে গেছে। এর আগের একটি পৌর নির্বোচনে তিনি মাত্র ১৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। সেই থেকে তিনি নিজেকে প্রার্থী হিসেবে গড়ে তুলতে এলাকায় কাজ করে সাধারণ মানুষের পাশে থাকায় তারাই আজ তাকে প্রার্থী ঘোষণা করতে অনুপ্রেরণা যুগিয়েছেন। আনিচ মৃধা বলেন, তিনি কাউন্সিলর নির্বাচিত হতে পারলে ১নং ওয়ার্ডের বর্তমান বিদ্ধমান সকল প্রকার সমস্যার সমাধান করতে অগ্রণী ভূমিকা পালন করবেন। তিনি নির্বাচিত হওয়ার ব্যপারে আশাবাদও ব্যক্ত করেন, কেননা তার সাথে রয়েছে এলাকার শ্রমিক,অসহায় ও দরিদ্র পরিবারগুলো। যাদের দুঃখের সারথী ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335