শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে ৯ম শ্রেণীর শিক্ষার্থীর আত্নহত্যা

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী সাদিয়া সুলতানা (জুই) ১৫ আত্নহত্যা করে। জানা যায়, ২৭ সেপ্টেম্বর দিবাগত রাতে পরিবারের সবার অজান্তে শয়ন ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছেন। এব্যাপারে ধামইরহাট থানায় একটি ইউডি মামলা হয়েছে। সাদিয়ার বাড়ি উত্তর চক যদু দেলোয়ার হোসেন (জুয়েল) এর কণ্যা।

ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে উপজেলা যুবদলের আহবায়ক তৌহিদুল গ্রেফতার

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে উপজেলা যুবদলের আহবায়ক তৌহিদুল ইসলাম গ্রেফতার। থানা সুত্রে জানা যায়, ধামইরহাট উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান দেলদার হোসেন ও ত্রা ছোট ভাই খেলনা ইউনিয়ন পরিষদের চেয়ার ম্যান আব্দুস সালাম এর বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ পত্রিকায় প্রকাশ হয়। ঐ সংবাদটি ধামইরহাট বার্তা নামক ফেসবুকে

ভাইরাল করার জন্য শেয়ার করেন তৌহিদুল ইসলাম। শিয়ার করার অপরাধে দেলদার হোসেন ও আব্দুস সালাম ধামইরহাট থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে থানা পুলিশ ২৭ সেপ্টম্বর রশপুর বাজার থেকে তৌহিদুল ইসলামকে গ্রেফতার করে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করেন। মামলা নং-৩১।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com