সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় ইউপি চেয়ারম্যান মন্নান মৃধার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

মো. সুজন মোল্লা, বানারীপাড়া প্রতিনিধি: আজ ২৮ সেপ্টেম্বর বাঙালী জাতির আশার বাতিঘর দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিঁনি নদীবিধৌত মধুমতী কোলআঁধারের ছায়াশান্ত পল্লীমঙ্গলারূপী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়াতে জন্মগ্রহণ করেন। তিঁনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান।

মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনে বরিশালের  বানারীপাড়ার সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ. মন্নান মৃধার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। সন্ধ্যা ৭টায় সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদে কেক কাটা, আলোচনা সভা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। সৈয়দকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আ. মন্নান মৃধার সভাপতিত্বে

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মন্টু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল ইসলাম তারেক, আওয়ামী লীগ নেতা বজলুর রহমান, ইউনিয়ন কৃষকলীগ সভাপতি শাসের আলী খন্দকার, যুবলীগ নেতা ও ইউপি সদস্য আমিনুল ইসলাম রাজু, ছাত্রলীগ নেতা জয়ন্ত হালদার জয় প্রমুখ। এছাড়াও ৯ ওয়ার্ডের ইউপি সদস্য ও নারী ইউপি সদস্য সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com