মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

দিনব্যাপী নানা কর্মসূচী মধ্যেদিয়ে গাবতলীতে সাবেক এমপি সিরাজুল হকের ৩৯তম মৃত্যু বার্ষিকী পালিত

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কোলাকোপায় গতকাল শনিবার দিনব্যাপী সাবেক এমপি মরহুম আলহাজ্ব সিরাজুল হক তালুকদারের ৩৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, কবর জিয়ারত, দোয়া মাহফিল, দুঃস্থদের মাঝে মাস্ক, চাউল ও নগদঅর্থ এবং মিষ্টি বিতরন করা হয়েছে।

গ্রীন কোলাকোপা এষ্টেট এর আয়োজনে বেগম হায়াতুন নেছা সিরাজুল হক তালুকদার হাফেজিয়া মাদ্রাসা চত্তরে এষ্টেট এর মহাপরিচালক (ভারপ্রাপ্ত) এবং দৈনিক উত্তর কোণ পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক বেগম শামছুন নাহার জামান তালুকদার এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন গ্রীন কোলাকোপা এষ্টেট প্রধান উপদেষ্টা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, এষ্টেট এর

তত্ত্বাবধায়ীকা হাজি বিবি জোবেদা খাতুন, পরিচালক মন্ডলীর সদস্য ও সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি সমাজসেবক সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, দৈনিক উত্তর কোণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়, উপদেষ্টা তহরিমা আফরিন, হারিছা জামান আরশি, পরিচালক সাদাদউজ্জামান জাওয়াত, যুবদল নেতা লিটন, মজনু, লুৎফর, পোটল, শ্রমিকদল নেতা শহিদুল, বেলাল, জামাল, রনজু, খলিল, ছাত্রদল নেতা মহব্বত, মুন, মোহন, আলিম, শুভ, হাসান প্রমূখ।

উল্লেখ্য, মরহুম সিরাজুল হক তালুকদার ১৯৮২ইং সালের ১৯শে সেপ্টেম্বর ৪েঠা আশি^ন দুনিয়ার’মহ ত্যাগ করে পরলোক গমন করেন। মরহুম সিরাজুল হক তালুকদার ১৯৭৯ইং সালে বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য। ১৯৬২ইং সালে পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদ সদস্য। ১৯৫৩ইং সালে বগুড়া জেলা বোর্ড সদস্য। ১৯৬৬ইং সালে বগুড়া জেলা কাউন্সিল সদস্য। ১৯৪৮ইং সাল থেকে ২৫বৎসর যাবত বালিয়াদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেডক্রস সোসাইটি আজীবন সদস্য ছিলেন। সাবেক সংসদ সদস্য মরহুম সিরাজুল হক তালুকদার বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সাবেক সংসদ সদস্য মোঃ হেলালুজ্জামান তালুকদারের পিতা।

গাবতলী সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সভা

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি): গতকাল শনিবার বগুড়ার গাবতলী সদর ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ এর মত বিনিময় সভা স্থানীয় দাড়াইল মধ্যেপাড়া হিন্দুমন্দির চত্তরে অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগ এর সভাপতি আব্দুর রশিদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম ভূলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাবতলী সদর ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত নেতা উপজেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল। আরো বক্তব্য রাখেন গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি ফারুক আহম্মেদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসাইন খান, আওয়ামী লীগ নেতা আবেদ আলী, শফিকুল ইসলাম, খোরশেদ আলম বাবলু, ফজলে রাব্বী, বিশু, বাবু, নাননু, মিঠু, স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ, পাপুল, নাজিম, মোস্তা, ছাত্রলীগ নেতা সৌখিন, রকি, আরএইচ বাপ্পী, রাজু প্রমূখ। আলোচনা সভায় দলকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করতে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয় এবং বেশ কয়েকটি সিদ্ধান্ত নেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com