বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৫৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

কিশোরগঞ্জে ও জলঢাকায় ২জন নিহত।

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধি: নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জে পৃথক ঘটনায় দুইজন নিহত হয়েছেন।এর মধ্যে আম গাছের ডাল কাটতে গিয়ে গাছ থেকে পড়ে আক্কাস আলী(৬৫) নামে এক কাঠুরের মৃত্যু হয়েছে। বুধবার(১৬ সেপ্টেম্বর) দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের ভাদুরদরগা এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত আক্কাস আলী একাই ইউনিয়নের দলবাড়ি গ্রামের তারা উদ্দিনের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে গোলনা ইউপি চেয়ারম্যান কামরুল আলম কবির জানান, ঘটনার সময় ভাদুরদরগা এলাকায় আম গাছ কাটতে যায় সে। বৃষ্টির কারণে গাছটি ভিজে থাকার কারণে পা ফসকে গিয়ে গাছের ডাল থেকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।অপরদিকে জেলার কিশোরগঞ্জে বজ্রপাতে জিল্লুর রহমান (৪০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।বুধবার(১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে  উপজেলার সদর ইউনিয়নের বাজেডুমরিয়া মাঝাপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত কৃষক ওই গ্রামের মৃত মোখফার মিয়ার ছেলে।
উক্ত এলাকার ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, ঘটনার সময় কৃষক জিল্লুর রহমান বজ্রসহ বৃস্টির মধ্যে  তার নিজের আমন ধানের ক্ষেত তদারকির কাজ করছিল। এমন সময় প্রচন্ড শব্দে বজ্রপাত ঘটলে কৃষক জিল্লুরের শরীর ঝলসে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক আমেরা আলমাত সামিহা তাকে মৃত ঘোষনা করেন।কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল ঘটনার বিষয়টি নিশ্চিত করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com