শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বগুড়ায় করোনায় আক্রান্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক

জিটিবি নিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক (৫১) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রবিবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ শনাক্ত হন। একই দিনে তাঁর মা বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার বাসিন্দা শামসুন নাহারও কোভিড-১৯ এ আক্রান্ত হন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের পিতা বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন গত ২৬ জুলাই মারা গেলে তিনি স্বপরিবারে বগুড়ায় আসেন। বগুড়ায় আসবার পর শফিকের স্ত্রী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না এবং মেয়ে সারা মাহিয়ারও করোনা শনাক্ত হন।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু জানান, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে রয়েছেন। তিনি গত কয়েকদিন ধরে জ্বর ও শরীরে ব্যথায় ভুগছেন। পরে পরীক্ষায় তিনি করোনায় পজিটিভ হন। বাবার মৃত্যুর পর দোয়া মাহফিলসহ পারিবারিক শোক অনুষ্ঠান ও দলীয় বেশ কিছু অনুষ্ঠান ও কর্মসূচিতে যোগদান করেন।

এদিকে সাংগঠনিক সম্পাদক শফিক করোনায় আক্রান্ত হওয়ায় তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি প্রদান করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com