রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইন্তেখাব আলম রুবেল

বুলবুল আহ্মেদ, নওগাঁ: নওগাঁর-৬ (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম গত ২৭ শে জুলাই মারা যাবার পর এ আসনটি শূন্য হয়ে পড়ে। আগামী ১৭ অক্টোবর এ শূন্য আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ক্ষমতাসীন সরকার দলীয় প্রার্থী আনোয়ার হোসেন হেলালের সাথে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী খন্দকার ইন্তেখাব আলম রুবেল।

নির্বাচনে আসনটি শূন্য হওয়ার পর পরই তিনি বিভিন্ন নির্বাচনী ইশতেহার নিয়ে মাঠে কাজ করছেন। প্রতিদিনই নিয়ম বিধি মেনে বিভিন্ন পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি । সমাজ বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ হয়ে ভোট প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছেন।

এছাড়াও অবহেলিত আত্রাই-রানীনগর কে মডেল হিসেবে গড়ে তুলতে মাদকমুক্ত সমাজ বিনির্মাণের মাধ্যমে দুর্নীতিবাজ ও অবৈধ দখলদারকে উচ্ছেদ করে সমাজের নির্যাতিত নিষ্পেষিত, অবহেলিত এবং বঞ্চিত মানুষদের কে মুক্তি দেওয়ারও অঙ্গিকার করেন। শিক্ষিত বেকার জনগোষ্ঠীকে কর্মসংস্থানের পাশাপাশি সাধারণ মানুষদের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে চান তিনি।

শুধু তাই নয়, তিনি নির্বাচিত হলে স্থানীয় সম্পদের সুষ্ঠ ব্যবহার নিশ্চিত করণের মাধ্যমে যোগ্যতা অনুযায়ী এলাকার বেকার জনগোষ্ঠীকে পাঁচটি শ্রেণীতে বিভক্ত করে প্রশিক্ষণের মাধ্যমে কর্মমুখী করে বেকার মুক্ত সমাজ গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করে ভোট প্রার্থনা করে যাচ্ছেন তিনি।

খন্দকার ইন্তেখাব আলম রুবেল বলেন, আমি নির্বাচিত হলে বর্তমান সরকারের সকল উন্নয়নের কাজকে ত্বরান্বিত করে এ আসনকে মডেল করে গড়ে তুলবো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com