বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

বগুড়ায় আগুনে পুড়ল তিন মোবাইল ফোনের কাস্টমার কেয়ার সেন্টার

জিটিবি নিউজঃ বগুড়া শহরে আলআমিন কমপ্লেক্স নামে একটি মার্কেটে আগুন লাগার ঘটনায় মোবাইল প্রস্তুতকারী তিনটি প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ার সেন্টার পুড়ে গেছে।সোমবার রাত ১০টার দিকে শহরের নওয়াব বাড়ি সড়কে অবস্থিত মার্কেটের তিনতলায় আগুন লাগার ঘটনা ঘটে। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

বিপণি বিতানের ব্যবসায়ীরা জানিয়েছেন, তৃতীয় তলায় মোবাইল ফোন প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ার সেন্টার থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুন অপ্পো,শাওমি, কেজিটেল নামে তিনটি মুঠোফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠানের কাস্টমার কেয়ার সেন্টারে ছড়িয়ে পড়ে। ধোঁয়ার কুণ্ডলী ও আগুনের শিখা আলআমিন কমপ্লেক্স জুড়ে ছড়িয়ে পড়লে স্থানীয় ব্যবসায়ীরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বগুড়া স্টেশনে খবর দেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের বগুড়া স্টেশনের সহকারী পরিচালক আবদুল হামিদ বলেন, রাত সাড়ে ১০টার দিকে প্রথমে বগুড়া স্টেশন থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট আগুন নেভানোর কাজ শুরু করে। পরে বগুড়া স্টেশন থেকে আরও তিনটি ইউনিট তাদের সঙ্গে যোগ দেয়। গাবতলী ও কাহালু স্টেশন থেকে ডাকা হয় আরও দুটি ইউনিটকে। মোট সাতটি ইউনিটের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

আবদুল হামিদ আরও বলেন, আলআমিন কমপ্লেক্সের তৃতীয় তলায় আগুনে ওই তিনটি কাস্টমার কেয়ার সেন্টার পুড়ে ভস্মীভূত হয়েছে। তবে ঠিক কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তা তাৎক্ষণিক ভাবে নিরূপণ করা সম্ভব হয়নি।

আল আমিন কমপ্লেক্সের তিন-চারজন ব্যবসায়ী জানান, আল আমিন কমপ্লেক্সে কয়েক’শ দোকানপাট রয়েছে। নিচতলায় মোবাইল ফোনের ছাড়াও পোশাকের দোকান আছে। দোতলা ও তিনতলা জুড়ে মোবাইলের দোকান এবং কাস্টমার কেয়ার সেন্টার। কমপ্লেক্সের ওপরের আরেক পাশে অত্যাধুনিক সোনিয়া সিনেমা হল। রাতে দোকানপাট বন্ধ হয়ে যাওয়ার পরপরই আল আমিন কমপ্লেক্স থেকে আগুনের লেলিহান শিখা ও ধোঁয়ার কুণ্ডলী ছড়িয়ে পড়লে খবর পেয়ে আশপাশের বিপণি বিতানের ব্যবসায়ীরা সেখানে ভিড় করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335