শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

নওগাঁ-৬ আসনের উপনির্বাচনে আ.লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল কে বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন

বুলবুল আহ্মেদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) উপনির্বাচনে আ.লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় তাকে বিভিন্ন মহল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে রয়েছেন।

সোমবার (৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিজ বাসায় (ভার্চুয়াল) ব্রিফিংকালে উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করেন।জানা গেছে, ১৯৬৪ সালের ১২ জুলাই জন্মগ্রহণ করেন আনোয়ার হোসেন হেলাল। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী। তার বাবা মরহুম আজিম উদ্দীন সরদার ১৯৭৫ সালে উপজেলার ১নং খট্টেশ্বর রানীনগর ইউনিয়ন পরিষদের মেম্বার এবং ১৯৯১ সালে ইউপি চেয়ারম্যান ছিলেন।

আনোয়ার হোসেন হেলাল ২০০৩ সালে ১নং খট্টেশ্বর রানীনগর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান হিসেবে প্রথম জনপ্রতিনিধি নির্বাচিত হন। এরপর ২০০৯ সালে রানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ী হন। ইউনিয়ন এবং উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তৎকালীন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল ফারুক জেমস।

২০১৪ সালে আবারও নৌকা প্রতীক নিয়ে রানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে তৎকালীন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আল ফারুক জেমসের নিকট পরাজিত হয়। ২০১৯ সালে রানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে বিজয়ী হন। এতে প্রতিদ্বন্দ্বী ছিলেন নৌকা প্রতীকের একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিএ।

তিনি তার রাজনৈতিক জীবনে একবার ইউপি চেয়ারম্যান এবং দু’বার উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। ২০১৪ সাল থেকে তিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে রয়েছেন। ২০০০ সালের ১৯ জুন তার ছোট ভাই নজরুল ইসলাম নজুকে সর্বহারা পার্টি (বাংলা ভাই) নৃশংসভাবে জবাই করে হত্যা করে।

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। তিনি আমাকে ভালবেসে নৌকা প্রতীকে মনোনিত করেছেন। আমার প্রতি তিনি আস্থা রেখেছেন। নির্বাচনে জয়লাভ করে এ আসনটি তাকে উপহার দেব ইনশাআল্লাহ।

তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু হবে। বিএনপি তাদের মতো নির্বাচন করবে। আমরা আমাদের মতো নির্বাচন করব। আমি বিশ্বাস করি বিএনপি থেকে অনেক বেশি ভোটে এগিয়ে থাকব। নির্বাচনে জয়লাভ করতে পারলে এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থাকব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335