শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৪২ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

আর কতোবছর আবেদন  করলে ব্রিজটি সংস্কার হবে!

সুজন মোল্লা,বানারীপাড়া (বরিশাল)প্রতিনিধি: আর কতো বার আবেদন করলে ব্রিজটি সংস্কার করা হবে। এমনটিই বলছিলেন বরিশালের বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বারো মাদবরের বাজার এলাকার সাধারণ মানুষ। সোমবার ৭ সেপ্টেম্বর সরেজমিনে গিয়ে কথা হয় ওই এলাকার সাধারণ মানুষের সাথে।

তবে নাম প্রকাশ না করার শর্তে কথা বলতে রাজি ছিলেন অনেকই। তারা অভিযোগ করে বলেন, অনেক বছর পর্যন্ত ব্রিজটি সংস্কার করার জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে আবেদন করেও কোন লাভ হয়নি। আবেদনের পরে শুধু আশ্বাস পেয়েছি। দীর্ঘ বছর পেড়িয়ে গেলেও সেই আশ্বাস’র বাস্তবায়ন হয়নি। বাধ্য হয়ে জরাজীর্ণ এই ব্রিজটি পার হয়ে উত্তর মলুহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনেক কোমলমতি শিক্ষার্থীদের আসা-যাওয়া করতে হয়।

এছাড়াও এলাকার বিভিন্ন বয়সের মানুষকে এবং জরুরী রোগীদেরকে এ ব্রিজটি ব্যবহার করে ইলুহার বাজার এবং বানারীপাড়া পৌর শহরের ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে আসতে হয়। তবে বৃদ্ধজন এবং শিশুদের ক্ষেত্রে প্রায়ই দূর্ঘটনা ঘটছে ব্রিজ পারাপারের সময়। বর্তমানে ব্রিজটি মানুষের জন্য মরন ফাঁদে পরিনত হযেছে। স্থানীয়রা বছরের পর  বছর ধরে কাঠ এবং সুপারি গাছ দিয়ে ব্রিজটি মেরামত করে চলাচল করছেন। সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ও কর্তৃপক্ষ’র কাছে ব্রিজটি সংস্কার করার জন্য পুনরায় দাবী করেছেন ভূক্তভোগী এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com