শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সীমানা প্রাচীর না থাকায় বেহাল দশা নিয়ামতপুর ভূমি অফিসের

বুলবুল আহ্মেদ, নওগাঁ প্রতিনিধি: সীমা প্রাচীর না থাকায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দন নগর ও হাজীনগর ইউনিয়ন ভূমি অফিসের কার্যক্রম বেহাল দশায় পরিণত হয়েছে। সীমানা প্রাচীরের অভাবে প্রতিনিয়ত ভোগান্তি ও বিড়ম্বনার স্বীকার হচ্ছেন সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারী ও সেবা প্রত্যাশীরা। কর্তার ইচ্ছায় যেন ব্যবহৃত হয় না এই ভূমি অফিসের মাঠ।

স্থানীয়রা নিজের জায়গা মনে করে যার যে মতো ব্যবহার করে চলেছেন। অত্র ভূমি অফিস উপজেলার বৃহত্তর ছাতড়া গরুহাটি এলাকায় অবস্থিত। প্রতি সপ্তাহের সোমবারে বসে বিশাল এই গরু হাট। এই হাটের দিনে সবচেয়ে বেশী বিড়ম্বনার স্বীকার হন সেবাপ্রত্যাশীরা। এই দিনে গরু ব্যবসায়ীরা অফিসের মাঠ দখল করে ভীড় জমায়। গরু ব্যবসায়ীদের সাথে পাল্লা দেন ভটভটি চালকেরা।

শত শত ভটভটি ও গরু-বাছুর মাঠে জমা করায় সাধারন মানুষের অফিসে যাওয়া আসার জন্য চরম বিপাকে পড়তে হয়। এরকম অনাকাঙ্খিত ঘটনায় অত্র অফিসের কর্মকর্তা-কর্মচারীরা সেবা দিতে ও নিতে চরমভাবে বিঘ্নিত হচ্ছেন। এছাড়াও এসব গরু-বাছুরের অত্যাচারে মাঠের পাশের্^ অবস্থিত পুকুরে ভেঙ্গে যাচ্ছে ভূমি অফিসের মাঠ।এব্যাপারে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হারেজ আলী অচিরেই সীমানা প্রাচীরের দাবী জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com