বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:১২ অপরাহ্ন

মানিকদিপা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে  রঞ্জু মনোনীত 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুরে মানিকদিপা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের এড্হক কমিটি অনুমোদন দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড  রাজশাহী।গতকাল ২ সেপ্টেম্বর রাজশাহী শিক্ষা বোর্ড মনোনীত আব্দুল বাসেত রঞ্জু কে সভাপতি, গোলাম প্রামানিক কে অভিভাবক সদস্য, মুক্তার হোসেন কে শিক্ষক প্রতিনিধি সদস্য ও  প্রতিষ্ঠান প্রধান শিক্ষক কে  সদস্য সচিব হিসেবে এডহক কমিটি অনুমোদন দেওয়া হয়।
উল্লেখ্য, বিদ্যালয়ের প্রধান শিক্ষক গত ২৬ আগস্ট এডহক কমিটি গঠনের জন্য  রাজশাহী শিক্ষা বোর্ডে প্রস্তাবপত্র পাঠান।স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মতামত নিয়ে প্রস্তাবপত্রে  আব্দুল বাছেদ রঞ্জুকে ১নং, এস এম বাকি বিল্লাহকে ২নং এবং ইনছান আলীকে ৩নং করে প্রস্তাবনা পাঠানো হয়।
মানিক দিপা এলাকার যুব সমাজের অহংকার  আব্দুল বাসেত রঞ্জু  কে রাজশাহী শিক্ষা বোর্ড কর্তৃক সভাপতি মনোনীত করায়  স্থানীয়  এলাকা বাসী  আনন্দিত ও সাধুবাদ জানিয়েছে।এলাকা বাসী এ বিজয় কে মানিকদিপা বিজয় হিসেবে অখ্যায়িত করছেন।
নব গঠিত  কমিটি সভাপতি আব্দুল বাসেত রঞ্জু বলেন, আমি বিগত দিনে স্কুল উন্নয়ন কাজ  করেছি, আগামী তা আরো বেগবান হবে।    বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের প্রস্তাবপত্রে আমার নাম সুপারিশ করা জন্য। আশাকরি আগামীতে এলাকা বাসী কে সাথে নিয়ে  প্রতিষ্ঠানে উন্নয়ন কাজ করে যাব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335