সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

দুই ছেলেসহ মতিঝিল মডেল স্কুলশিক্ষক কারাগারে

স্টাফ রির্পোটার : মতিঝিল মডেল স্কুল সহকারী শিক্ষক এএস এম মোসলেম উদ্দিনসহ তার দুই ছেলেকে তথ্য যোগাযোগ পযুক্তি আইনের মামলায় কারাগারে পাঠিয়েছে সিএমএম আদালত। সবুজবাগ থানার তথ্য যোগাযোগ পযুক্তি আইনের দায়ের করা মামলা মতিঝিল মডেল স্কুল সহকারী শিক্ষক এ এস এম মোসলেম উদ্দিন ও তার দুই ছেলে আব্দুল্লাহ তাইয়েব্যব ফাহিম ও আব্দুল্লাহ জিফান ফাহাদকে পুলিশ গ্রেপ্তার করে। গতকাল রোববার মামলার তদন্তকারী কমকতা উপ-পুলিশ পরিদশক সোলাইমান গাজী পাঁচ দিনের রিমান্ডের আবেদন সহ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মোহাম্মদ আদনানের আদালতে আসামিদের হাজির করা হয়। আদালত শুনানি শেষে আসামিদের জামিনের আবেদন নাকচ করে আব্দুল্লাহ তাইয়্যেব ফাহিমকে দুই দিনের পুলিশ রিমান্ড মনজুর করে এবং এএস এম মোসলেম উদ্দিন ও আব্দুল্লাহ জিফান ফাহাদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার বাদী ফাহিমা বেগম তার অভিযোগ বলেন, আব্দুল্লাহ তাইয়্যেব ফাহিম তার মেয়ে রাইফেলস কলেজে এইচ এস সি অধ্যয়নত তার মেয়ের নামে ভুয়া মিথ্যা ফেক আইডি খুলে বিভিন্ন প্রকার আপত্তিকর ছবি পোস্ট করে এবং বাদীর মেয়ের মোবাইলে বিভিন্ন প্রকার আজে-বাজে এসএসএস লিখে পোস্ট করে। ওই বিষয় আসামি এএস এম মোসলেম উদ্দিনকে জানালে ছেলের বিচার না করে বাদীনিকে মোবাইল ফোনে এ নিয়ে বাড়াবাড়ি করলে মেরে ফেলার হুমকি দেয়।

আব্দুল্লাহ তাইয়্যেব ফাহিম ও আব্দুল্লাহ জিফান ফাহাদ ক্ষিপ্ত হয়ে বাদী ও তার মেয়েকে গত ১২ জুলাই বিকেল পৌনে চারটায় মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজে বাসাবো শাখায় সাটিফিকেট তুলতে গেলে তাদের ঘিরে ফেলে এবং তুলে নেয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাদের উদ্ধার করে। বাদী এ দিন তাদের ক্ষমা করে দেয়। আসামিগণ আরো ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ছবি ও এসএসএস লিখে পোস্ট করতে থাকলে বাদী বাধ্য হয়ে এ মামলা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335