বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

শিবগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্ত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ “মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে বুধবার বগুড়ার শিবগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে পৌর এলাকার সরকারি শিশু পার্ক পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর।

উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, মোছাঃ ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আজিজুল হক, ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার, সম্প্রসারণ কর্মকর্তা চয়নিকা পন্ডিত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিনদার আলী, মাহমুদুন নবী, মোমিনুল ইসলাম, শাহজাহান সিরাজ সাজু, মৎস্য চাষী বুলবুল ইসলাম, আলহাজ্ব আ: কাদের প্রমুখ।

শিবগঞ্জে পূর্ব শত্রুতার জের কলেজ ছাত্রকে ছুরিকাঘাত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি; বগুড়ার শিবগঞ্জের পল্লীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত, থানায় অভিযোগ।থানার অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের মাচইল গ্রামের মোজাফ্ফর হোসেন খাঁর ছেলে বিহার টেকনিক্যাল কলেজের ২য় বর্ষের ছাত্র মোঃ শাকিল হোসেনকে পূর্ব শত্রুতার জের হিসাবে পার্শ্ববর্তী উত্তর বিলহামলা গ্রামের মোঃ আজাদ হোসেনের ছেলে মোঃ রিফাত হোসেন, নুরুল

ইসলামের ছেলে শাকিবুল আজাদ নিরব সহ ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল তাকে একা পেয়ে এলোপাথারী ভাবে তার দুই হাতে ও পিঠে চাকু মেরে গুরুতর জখম করে। রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন সিএনজি যোগে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া

শজিমেকে ভর্তি করে দেয়। এব্যাপারে মোজাফ্ফর হোসেন খাঁ এ প্রতিবেদককে বলেন, আমার ছেলে একজন মেধাবী ছাত্র। তাকে একা পেয়ে হত্যার উদ্দেশ্যে চাকু, লোহার রড ও হাসুয়া দিয়ে মারাত্মক ভাবে আহত করে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এব্যাপারে অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হইবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335