রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

মান্দায় উপ-স্বাস্থ্য কেন্দ্রের জায়গা দখল করে দোকানঘর নির্মাণ

বুলবুল আহমেদ,নওগাঁ: নওগাঁর মান্দায় উপ-স্বাস্থ্য কেন্দ্রের জায়গায় জবর দখল করে দোকানঘর নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সচেতন এলাকাবাসীদের পক্ষে উপজেলার কসবা মান্দা গ্রামের আব্দুল মন্ডলের ছেলে রাজু মন্ডল ওই জবর দখলকারীর বিরুদ্ধে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত ব্যাক্তি হলেন,একই এলাকার মৃত ছইম মন্ডলের ছেলে সুলতান মন্ডল।

অভিযোগসূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন থেকে ভারশোঁ ইউপির ঠাকুরমান্দা বাজারস্থ খাস মান্দা উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনের জায়গা দখল করে টিনের ছাউনি দিয়ে একটি চায়ের স্টল নির্মাণ করে সেখানে উচ্চস্বরে টিভি এবং বক্স বাজিয়ে শব্দদূষণের মাধ্যমে চা বিক্রয় করে আসছেন। এতে করে ওই উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্তব্যরত ফার্মাসিষ্ট ও সেবা প্রত্যাশীদের নানান সমস্যার মুখো-মুখি হতে হচ্ছে। এছাড়াও বিভিন্ন এলাকা থেকে আগত অসুস্থ রোগীরা সেবা নিতে এসে চরম ভোগান্তির স্বীকার হন। অপরদিকে,উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনের ওই চায়ের দোকান থাকার কারণে প্রতিনিয়ত চিকৎসা সেবার মান বিঘ্নিত হচ্ছে।

অভিযুক্ত সুলতানের সাথে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কোন জবর দখল করে চায়ের দোকান নির্মাণ করিনি। আমি একজন গরীব মানুষ, জীবন- জীবিকার তাগিতে চা বিক্রি করে খাই।

এব্যাপারে উপ-স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ফার্মাসিষ্ট মোজাম্মেল হক বলেন, গত কয়েক বছর পূর্বে জোরপূর্বক উপ-স্বাস্থ্য কেন্দ্রের জায়গা দখর করে সুলতান একটি চায়ের স্টল নির্মাণ করে অদ্যবধি চালিয়ে যাচ্ছেন। তাকে তার দোকান ঘর সরিয়ে নিতে একাধিকবার বলা হলেও তিনি তা না সরিয়ে আমাকে বিভিন্নভাবে হুমকি প্রদান করেন। এন্য তিনি তার উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com