রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

গাইবান্ধা সদর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হলেন গিদারী ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ ইদু

গাইবান্ধা প্রতিনিধিঃ পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় গাইবান্ধা সদর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গাইবান্ধা সদর উপজেলার ১১ নং গিদারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম গাইবান্ধা জেলা শাখার সভাপতি মোঃ হারুনুর রশিদ ইদু। ‘শ্রেষ্ঠ চেয়ারম্যান’ নির্বাচিত হওয়ায় তাকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।
ইদু গতবছরের সদর উপজেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছিলেন। ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে গাইবান্ধা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে গাইবান্ধা জেলা প্রশাসক মিলানায়তনে  গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আলমগীর কবিরের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ক্রেস্ট প্রদান করা হয়।
 এসময় বক্তব্য রাখেন, গাইবান্ধা সদর উপজেলার চেয়ারম্যান শাহ সারোয়ার কবির, গাইবান্ধা জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর উপ- পরিচালক মোঃ সাইফুল ইসলাম, ডাঃ মোঃ ফারুক আজম নুর, এডিসিসি এন্ড ডিস্ট্রিক কনসালটেন্ট, দামোদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ,জেড,এম সাজেদুল ইসলাম স্বাধীন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা পরিবার পরিকল্পনার ফ্যাসিলেটর আসাদুজ্জামান সরকার। ইদু বলেন- আমার ইউনিয়নে পরিবার পরিকল্পনা অধিদপ্তর, মহিলা বিষয়ক অধিদপ্তর ও মা ও শিশু বিষয়ক কার্যক্রমে আমি নিষ্ঠার সাথে কাজ করেছি। বাড়ি বাড়ি গিয়ে ভাতা কার্ড করে দিয়েছি। কর্তৃপক্ষ এসব কার্যক্রম দেখ মুগ্ধ হয়ে ক্রেস্ট প্রদান করেছেন। ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com