শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

শিবগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় শনিবার সকালে বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ উপলক্ষে এক আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ফজলুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর, ডা. মোজাফ্ফর আলী আহম্মেদ, পরে শ্রেষ্ঠকর্মী প্রতিষ্ঠানের প্রধানগণদের হাতে ক্রেস্ট প্রদান করা হয়।

শিবগঞ্জ থানা পুুলিশের বিশেষ অভিযানে ৬জন আটক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ বদিউজ্জামানের নির্দেশনায় শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে এজাহার ভুক্ত ৬জন আসামীকে আটক করেছে।

আটককৃতরা হলেন শিবগঞ্জ থানা এলাকার পিরব ইউনিয়নের রমজান আলীর ছেলে রাজিব সরকার (৩০), রায়নগর ইউনিয়নের ঘাগুর দুয়ার গ্রামের মৃত: বাতেন মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (৫০), রায়নগর ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে বেলাল হোসেন (২৫), একই ইউনিয়নের হাফিজার রহমানের ছেলে আব্দুল বাছেদ (৩০), দহপাড়া গ্রামের মৃত: আব্দুল লতিফের ছেলে ওয়াদুদ হোসেন (৬০) ও ধনুট থানার নাংলু এলাকার বাবুর মন্ডলে ছেলে আল-আমিন (২৫)। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ বদিউজ্জামান বলেন, আটককৃতদের মামলা মুলে আটক করে শনিবার বগুড়া জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

শিবগঞ্জে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকায় ১নং ওয়ার্ড রাঙ্গামাটিয়া পূর্বপাড়া ও ৭নং ওয়ার্ড রাঙ্গামাটিয়া পশ্চিমপাড়া (বানাইল) এর মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শিবগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলায় নির্র্ধারিত সময়ের মধ্যে ৭নং ওয়ার্ড রাঙ্গামাটিয়া পশ্চিমপাড়া (বানাইল) ৮-৫ গোলে একাদশ -১নং ওয়ার্ড রাঙ্গামাটিয়া পূর্বপাড়া কে পরাজিত করে বিজয়ী গৌরব অর্জন করে। । খেলা শেষে চ্যাম্পিয়ন রাঙ্গামাটিয়া পশ্চিমপাড়া একাশদকে ১টি রাজহাঁস ও রানার্স আপ রাঙ্গামাটিয়া পূর্বপাড়া ১টি পাতি হাঁস উপহার দেন প্রতিযোগিতার প্রধান অতিথি চাঁদনী বাজার শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সিনিয়র সহ-সভাপতি সোহেল আক্তার মিঠু। খেলা পরিচালনা করেন তানভীর আহম্মেদ এবং তাকে সহযোগিতা করেন রাজীব ও সুমন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com