শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

পলাশবাড়ীতে বাস চাপায় মোটরসাইকেল চালকসহ দুই জন নিহত আহত এক 

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের ডাকঘর বটতলা নামক স্থানে  শনিবার (৪ জুলাই) সাড়ে ৫টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে বাস চাপায় দুই মটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত। আহত একজন।
নিহত দু’জন হলেন- মুছা (২৮) ও আকাশ (৩০)। আহত যুবকের নাম সাগর (২৭)। হতাহতরা একই জেলার সাদুল্যাপুর উপজেলার বকশীগঞ্জ এলাকার বাসিন্দা বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, বিকেলে মোটরসাইকেলে করে বকশিগঞ্জ থেকে গাইবান্ধার দিকে যাচ্ছিল তিন যুবক। পথে ডাকঘর এলাকায় যাত্রীবাহী একটি বাস পেছন থেকে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয় এবং গুরুতর আহত হন একজন।
পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত অপর যুবক গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন।
গাইবান্ধায় করোনা ভাইরাস সংক্রমণের সর্বোচ্চ রেকর্ড  নতুন আক্রান্ত ১০৫ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৪৯ জন
গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলায় নতুন করে  করোনা ভাইরাস সংক্রমনে গত ২৪ ঘন্টায় এক পুলিশ সদস্যসহ আরও ১০৫ জন আক্রান্ত হয়েছে বলে আজ শনিবার সিভিল সার্জন সুত্রে জানা গেছে।
এটি  করোনা ভাইরাস সংক্রমণের গাইবান্ধা জেলার সর্বোচ্চ রেকর্ড। এ নিয়ে গাইবান্ধায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৯৩ জন।  এ পর্যন্ত মৃত ৯ জন। এদিকে জেলার সাতটি উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছে ১৪৯ জন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com