রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

বানারীপাড়ায় একটি রাস্তা আর্শ্চয্য স্থানে পরিণত!

জিটিবি নিউজঃ দীর্ঘ বছর রাস্তাটি ছিলো চকচকে। ছিলো কনক্রিটের ঢালাই। তার ওপর দিয়ে চলাচল করতো এলাকার বহু বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। সময় যতই গড়াতে থাকে রাস্তাটি ততই রুগ্ন দশায় রুপ নেয়।
একে একে কনক্রিট উঠে যায়,ঢালাই থেকে ইটের খোয়া আলাদা হয়ে যায়। ওই সময় থেকেই হালকা যানবাহন ও মানুষের চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছিল। আর এখন রাস্তাটি একটি আর্শ্চয্য জনক রাস্তায় রুপ নিয়েছে। চলতি বর্ষা মৌসূম নয় এর কয়েক বছর আগে থেকেই ওই রাস্তাটি দিয়ে চলাচলে চরম ভোগান্তি হচ্ছে এলাকাবাসী সহ অন্য পথচারিদের।
বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের আহম্মদাবাদ বেতাল ক্লাবের পূর্ব পাশ হয়ে মলঙ্গা ব্রিজসহ বরিশাল-বানারীপাড়া ও ভায়া স্বরূপকাঠি উপজেলায় যাওয়ার আঞ্চলিক মহা-সড়কের সাথে সংযুক্ত এই জনগুরুত্বপূর্ণ রাস্তাটি। যা বর্তমানে ওই এলাকার জনগনের প্রথম ভোগান্তি বলে চিহ্নিত করেছেন সচেতন মহল। ওই এলাকার অনেক বাসিন্দারা জানান,রাস্তাটি দিয়ে এখন আর চলাচল করার উপায় নেই। ধান চাষ করার মতো অবস্থা হয়েছে রাস্তাটির। চরম ভোগান্তিতে পড়েছে প্রসূতি রোগী,মসজিদের মুসল্লিসহ বিভিন্ন ধরণের পথচারিরা। রাস্তাটি সংস্কার করার উপায়ে নেই,তাই নতুন রাস্তা করার দাবী জানিয়েছেন ভূক্তভোগী এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com