রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী কাগইল ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল বুধবার বগুড়ার গাবতলী ১নং কাগইল ইউনিয়ন পরিষদ চত্তরে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল এবং ১টি মিষ্টি লাউ ও ১টি মান কচু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আগানিহাল বিন জলিল তপন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আল মামুন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাহাদৎ হোসেন, ইউপি সদস্য মাহমুদা বেগম, বেলাল হোসেন, আব্দুল হান্নান, মিকরাইল হোসেন রুবেল, আবু বক্কর সিদ্দিক, আমজাদ হোসেন ও আব্দুল বাছেদ দুলু এবং ইউপি সচিব কে এম সোহাগ প্রমূখ। উল্লেখ্য (৯ম দফায় কাগইল ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি করে মান কচু) পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।

করোনা’য় কর্মহীনদের মাঝে গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়নে ত্রান সামগ্রী বিতরণ

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় গতকাল বুধবার বগুড়ার গাবতলী দক্ষিনপাড়া ইউনিয়নের উজগ্রাম সরকারী প্রাঃ বিদ্যালয় মাঠে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী (জনপ্রতি ১০কেজী চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল, ইউপি সদস্য ফারুক হোসেন, নুর আলম মন্ডল, আজাহার আলী, সেকেন্দার আলী, তরিকুল ইসলাম পিন্টু, মহিদুল ইসলাম, ইউপি সচিব তৌহিদুর রহমান’সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। উল্লেখ্য (দক্ষিনপাড়া ইউনিয়নে কর্মহীন মানুষের জন্য ৩মেট্রিক টন চাল এবং জনপ্রতি ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু বরাদ্দ দেওয়া হয়েছে)। যা জনপ্রতি ১০কেজী করে চাল ও ১টি মিষ্টি লাউ এবং ১টি মান কচু) পাবে মোট ৩শত জন কর্মহীন মানুষ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com