রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

মান্দায় ৮১ কেজি গাঁজাসহ ২ জন কে আটক করেছে র‌্যাব-৫

জিটিবি নিউজঃ বুলবুল আহমেদ, মান্দা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় ৮১ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাব-৫। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মান্দা ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় গাঁজা বহনের একটি প্রাইভেট কার, আটককৃতদের নিকট থেকে ৩টি মোবাইল সেট ও নগদ ১৪ হাজার টাকা জব্দ করেন। রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল এর নেতৃত্বে অভিযানে অংশগ্রহণ করেন মেজর মোর্শেদ এবং র‌্যাব-৫ এর সদস্য মামুন, এরশাদ আলম, সাইদুল ইসলাম এবং রেজাউল প্রমুখ।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার উত্তর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (৩৯) এবং একই জেলার বি পাড়া গ্রামের মৃত মোসলেমের ছেলে মিজান (৩০)। আটককৃতদের মান্দা থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরকে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

রাজশাহী ক্যাম্পের কোম্পানী কমান্ডার (সিপিএসসি) অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছেন। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩২ লক্ষ ৫০ হাজার টাকা।

নিউজটি শেয়ার করুন