শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

কোভিড-১৯ জয় করলেন বানারীপাড়ার সকলের প্রিয় এটিএম মোস্তফা সরদার

জিটিবি নিউজঃ নোভেল কোভিড-১৯ কে জয় করেছেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, প্রেসক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি ,বিডিএস এনজিও’র এরিয়া ম্যানেজার এবং এনজিও সমন্বয় পরিষদের সভাপতি সকলের প্রিয় মুখ এটিএম মোস্তফা সরদার। উল্লেখ্য, মঙ্গলবার (১৬ জুন) সকালে তিনি ঢাকার সিএমএইচ হাসপাতালে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন।

বুধবার (১৭ জুন) দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসার পরে তিনি সেখানে ভর্তি হন। ওই সময়ে এটিএম মোস্তফা সরদার শ্বাস কষ্ট, জ্বর,সর্দি,ও কাশিতে ভূগছিলেন। এর আগে তার অসুস্থতার খবর শুনে মেয়ে জামাতা বাংলাদেশ সেনাবাহিনীর মেজর সাব্বির আহম্মেদ তাকে বানারীপাড়া থেকে ঢাকায় নিয়ে যান। পরে সিএমএইচ হাসপাতালে প্রথমে পরীক্ষা করান এবং রির্পোট পজিটিভ আসায় সেখানে ভর্তি করেন।

এদিকে বানারীপাড়া উপজেলার সকলের প্রিয় মুখ এটিএম মোস্তফা সরদারের সুস্থতার খবর শুনে মহান আল্লাহতাআলার দরবারে শুকরিয়া প্রকাশ করেছেন বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক,পেশাজীজী ও ব্যবসায়ী সংগঠন এবং সাধারণ মানুষ। অপরদিকে করোনাজয়ী মোস্তফা সরদারের পরিবারের পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335