শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

বগুড়ায় আইসোলেশন কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার দিলেন এমপি সিরাজ

জিটিবি নিউজঃ বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়ায় আইসোলেশন কেন্দ্রে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সদরের সংসদ সদস্য গোলাম মো: এমপি। শনিবার বিকালে বগুড়া সিভিল সার্জন অফিসে ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন এসব অক্সিজেন সামগ্রি গ্রহণ করেন। ড্যাব বগুড়া জেলা শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলীর উপস্থিতে এসময় আরো উপস্থিতিত ছিলেন ড্যাব বগুড়া মহানগর শাখার আহবায়ক অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, ড্যাব শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার আহবায়ক অধ্যাপক ডাক্তার আজফারুল হাবিব রোজ, সরকারী মোহাম্মাদ আলী হাসপাতাল সুপাররেন্ড নুরুজ্জামান সঞ্জয়, এমপির ব্যাক্তিগত সহকারি আব্দুল আজিজ প্রমুখ।

বগুড়া করোনা আইসোলেশন কেন্দ্র সরকারী মোহাম্মাদ আলী হাসপাতাল জন্য ২০ টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, অক্সিজেন সিলিন্ডারের টলিসহ বেশ কিছু অক্সিজেন সমগ্রী প্রদান করেন।

অক্সিজেন সমগ্রী প্রদানকালে সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজের পক্ষ থেকে ড্যাব আহবায়ক ডাক্তার শাহ মোঃ শাহাজাহান আলী বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বিএনপি করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। বগুড়া বিএনপিও শুরু থেকেই মাঠে কাজ করে যাচ্ছে। ঘরবন্দী মানুষদের খাদ্য ওষুধ বিতরণসহ চিকিৎসকদের জন্য মাস্ক, হ্যান্ড গোব্লবস, পিপিইসহ কিট প্রদান করা হয়েছে। যতদিন এই সমস্যা থাকবে বিএনপি ততোদিন মানুষের জন্য কার্যক্রম অব্যহত রাখবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com