শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
ডেমরায় নিরীহ পরিবারের সম্পত্তি গ্রাস করতে ভুমিদস্যুদের অপকৌশল গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী

ধামইরহাটে ধান-চাল সংগ্রহ বিষয়ক আলোচনা সভা

জিটিবি নিউজঃ নওগাঁর ধামইরহাটে চলতি ইরি-বোরো মৌসুমে ধান-চাল সংগ্রহ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুন বেলা ১১ টায় উপজো পরিষদ সম্মেলন কক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আজাহার আলী।

এ সময় ধামইরহাট পৌরসভার মেয়র আমিনুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা খাদ্য কর্মকর্তা আতাউর রহমান, ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা জাহেদুর রহমান, খাদ্য পরিদর্শক আবুল হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী ও আ’লীগ নেতা ওবায়দুল হক সরকার, মিল মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান, সম্পাদক আব্দুল হাকিম, কৃষকদের প্রতিনিধি কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি দেওয়ান জাহিদ হাসান, সম্পাদক মো. জহুরুল ইসলামসহ বিভিন্ন মিল মালিক, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


সভায় মিলাররা চাল সংগ্রহে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। উল্লেখ্য যে, চলতি ইরি-বোরো মৌসুমে বাজারে দাম বেশি হওয়ায় অনেক মিল মালিকগণ ধান ঠিকমত সংগ্রহ করতে পারেননি, এবং বেশি দাড়ে ধান ক্রয় করেছেন, এতে করে সরকার নির্ধারিত মুল্যে চাল বিক্রয় করলে মিল মালিকরা কিছুটা ক্ষতির সম্মুখিন হবে, মিল মালিকদের প্রত্যাশা সরকার তাদের কথা বিবেচনা করে চাল সংগ্রহে পুনঃ মুল্য নির্ধারণ করবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com