রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।
সংবাদ শিরোনামঃ
গাবতলী, সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন কালে মাদরাসার কৃতপক্ষ ফুলের শুভেচ্ছা জানান (৪২)বগুড়া -৭ আসনের এমপি জনাব মোঃ রেজাউল করিম বাবলু মোহদয় কে।সেই সাথে সোন্দাবাড়ী দারুল হাদিস রহমানিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন ? নামীদামী ব্রান্ডের সাথে পাল্লা দিয়ে নুরানী চিলি সস ও টমেটো কেচাপ এখন ভোক্তাদের প্রথম পছন্দের তালিকায় উঠে এসেছে যাত্রাবাড়িতে সড়কে শৃঙ্খলা ফেরাতে ও যানজট নিরসনে কাজ করছেন ট্রাফিক পুলিশের টিআই মৃদুল পাল ও মেনন শিবগঞ্জে আশুরা উপলক্ষে শোক মজলিস ও র‍্যালী বাল্যবিয়ের হাত থেকে রেহাই পেল কিশোরী গাছ থেকে কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের পরিবারের মাঝে সংঘর্ষ

হজ নিবন্ধনকারীরা ১২ জুলাই থেকে টাকা ফেরত পাবেন

জিটিবি নিউজঃ হজে যাওয়ার জন্য নিবন্ধনকারীরা ইচ্ছা করলে তাদের টাকা ফেরত নিতে পারবেন। আগামী ১২ জুলাই থেকে তারা টাকা তুলতে পারবেন বলে জানিয়েছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়।

গতকাল হজবিষয়ক সভা শেষে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নুরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, প্রাকনিবন্ধন ও নিবন্ধন যথারীতি ২০২১ (১৪৪২ হিজরি) সালের প্রাকনিবন্ধন ও নিবন্ধন হিসেবে কার্যকর থাকবে। ২০২১ সালে কোনো কারণে হজ প্যাকেজের ব্যয় বৃদ্ধি বা হ্রাস পেলে তা বর্তমানে হজযাত্রীর জমাকৃত অর্থের সমন্বয় করা হবে। কোনো হজযাত্রী হজের টাকা উত্তোলন করতে চাইলে সরকারি-বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের জন্য তিনি অনলাইনে মন্ত্রণালয়ের মাধ্যমে আবেদন করবেন এবং কোনো প্রকার সার্ভিস চার্জ কর্তন ছাড়াই তাকে তার সমুদয় অর্থ ফেরত প্রদান করা হবে।

তবে এ বছর যারা নিবন্ধন করেছেন এবং টাকা ফেরত নেবেন না, তারা ২০২১ সালে অগ্রাধিকার পাবেন বলে আশ্বস্ত করেছেন হাব সভাপতি শাহাদাত হোসেন তসলিম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com