বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় ছাত্রলীগের উদ্যোগে সাহান আরা বেগম’র স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

জিটিবি নিউজঃ একাত্তরের বীর সেনানী শহীদ জননী সাহান আরা বেগমেকে শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করেছেন উপ-মহাদেশের সর্ববৃহৎ প্রাচিনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর শাখা। বেগম সাহান আরা বেগম পার্বত্য শান্তি চুক্তির পরীবিক্ষণ কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সহধর্মিনী ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মাতা।

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহে আলমের দিক নির্দেশনায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে বানারীপাড়া উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগ মরহুমার রুহের মাগফিরাত কামনা করে স্মরণসভা ও দোয়া-মিলাদের আয়োজন করেণ।

শনিবার বাদ আসর বানারীপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি অপূর্ব দত্ত অপু,সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,মাহাতাব ইসলাম মহসিন ও সাগর আহম্মেদ সাজু,ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী,ডা. সাগর চন্দ্র শীল,প্রসেনজিৎ বড়াল প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা আবু হুরায়রা নিলন্ত,আবু শাহিন বাপ্পী,হৃদয় সাহা,বানারীপাড়া ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো. মিরাজ মোল্লা প্রমুখ। এছাড়াও উপজেলা ও পৌসভার বিভিন্ন ওয়ার্ড থেকে ছাত্রলীগের শীর্ষ নেতৃবৃন্দ মাগফিরাতের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে বানারীপাড়া বন্দর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা নূর এ নুহু দোয়া মোনাজাত করেন।

এদিকে ওইদিন সকালে বানারীপাড়া পৌর শাখা ছাত্রলীগের সভাপতি মো. রুহুল আমিন রাসেলের নেতৃত্বে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ বরিশালের মুসলিম গোরস্থানে আওয়ামী লীগ নেত্রী সাহান আরা বেগম’র কবর জেয়ারত ও পুষ্পার্ঘ অর্পণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com