বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

জিটিবি নিউজডেস্কঃ করোনা ভাইরাস দুই থেকে তিন বছর বা তারও বেশি সময় স্থায়ী হতে পারে বলে-যে বক্তব্য দিয়েছেন তার জন্য দুঃখ প্রকাশ করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ। আজ বিকালে অধিদপ্তরের সহকারি পরিচালক (সমন্বয়) ডা. মো. জাহাঙ্গির কবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে অংশ নিয়ে ডা. আবদুল কালাম আজাদ যে বক্তব্য দিয়েছেন তা ঘিরে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।

তিনি যে স্ক্রিপ্টটি পড়েন তা সময় স্বল্পতার কারণে ভাল করে পরীক্ষার সুযোগ পাননি। পরে তিনি বুঝতে পারেন যে তার ওই বক্তব্যে অস্পষ্টতা তৈরি হতে পারে। এজন্য পরে অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে তা স্পষ্ট করে দেয়া হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, অনলাইন পঠনে স্ক্রিপ্ট ভলের  জন্য যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে সেজন্য তিনি বিনীতভাবে দুঃখ প্রকাশ করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com