বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
গাজীপুরে অজ্ঞাতনামা মৃত মহিলার পরিচয় প্রয়োজন আইজিপি ও ডিএমপির কমিশনারের দৃষ্টি আকর্ষন ডিএমপির কদমতলী থানার ওসির বদলি প্রত্যাহার চায় বাসিন্দারা শ্রীপুরে জন্ম প্রতিবন্ধী আতিকুলের স্বপ্ন পূরণ করলো ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু ডিমলায় পল্লীশ্রী’র চেক হস্তান্তর ও উপকরণ বিতরণ নাজিরপুরে অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে গাবতলীতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নিমার্ণের স্থান পরিদর্শন গাবতলীর কাগইলে আইন শৃঙ্খলা বিষয়ক সভা প্রথমে নোটারী পাবলিকে পরে কাজী অফিসে বিয়ে নেত্রকোণার দূর্গাপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সাংবাদ সম্মেলন  উখিয়ায় ১ লাখ ৬০ হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম নামক চোরাকারবারি আটক: পলাতক ০২

গাবতলীতে দুটি স্কুল থেকে জিয়ার নাম মুছে ফেলায় বিএনপি নেতা নতুন এর নিন্দা

জিটিবি নিউজঃ বগুড়ার গাবতলী সুখানপুকুরে অবস্থিত ‘শহীদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়’ এর নাম পরিবর্তন করে ‘সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়’ নামকরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য এনামুল হক নতুন।

এনামুল হক নতুন স্থানীয় সাংবাদিকদের জানান, “শহীদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়টি ২০০১সালে প্রতিষ্ঠা পর ২০১৯সালে এমপিওভূক্ত হয়। বিদ্যালয়টি ১৯বছর আগে থেকে বলিষ্ট ম্যানেজিং কমিটির তত্বাবধানে পরিচালিত হয়ে আসছে। কিন্তু গত এপ্রিলে ‘শহীদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়’ এর নাম পরিবর্তন করে ‘সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়’ নামকরণ করা হয়।

এতে ম্যানেজিং কমিটির সভাপতি, সদস্যবৃন্দ, ছাত্রীবৃন্দ ও অভিভাবকরা ক্ষুব্ধ হয়ে উঠে। এ কারণে সুখানপুকুর বন্দর বালিকা উচ্চ বিদ্যালয় নাম পরিবর্তন করে আগেকার (পূর্বের) নাম অর্থাৎ শহীদ জিয়াউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় নাম অন্তর্ভূক্ত করার জোর দাবী করেন কমিটির সভাপতি ও গাবতলী থানা বিএনপি সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন।

এছাড়াও বিএনপি নেতা এনামুল হক নতুন গাবতলী পৌর সদরে অবস্থিত ‘শহীদ জিয়া উচ্চ বিদ্যালয়’ এর নাম পরিবর্তন করে ‘গাবতলী পূর্বপাড়া উচ্চ বিদ্যালয়’ নামকরণ করার তীব্র নিন্দা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com