মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
সেতাবগঞ্জ পৌরসভা পরিদর্শন করলেন জলবায়ু পরিবর্তন ট্রাস্ট এর সচিব নবাবগঞ্জে ১০ বছরের শিশু কন্যার আত্মহত্যা নেত্রকোণায় ৯৬ জন সেচ্ছাসেবীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠিত  গাইবান্ধার ৬ টি উপজেলাসহ পলাশবাড়ীতে নকল প্রসাধনীতে বাজার সয়লাব।। প্রতারিত হচ্ছে সাধারণ জনগণ  কাহালুতে কবি কাজী নজরুল ইসলাম গুণীজন সম্মাননা স্মারক পেলেন – সাংবাদিক  হারুনুর রশিদ  ধর্মপাশায় পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  নিহত শাহাদাত হত্যাকাণ্ডের স্বীকার বাপ-দাদার পেশা আজও ধরে রেখেছেন ধামইরহাটের নর সুন্দররা   পিরোজপুরে জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উখিয়া বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করলেন জেলা শিক্ষা অফিসার

নওগাঁয় মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও ধর্মপ্রতিমন্ত্রীর অকাল প্রয়াণে শোক প্রকাশ!

 

জিটিবি নিউজঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি’র এবং ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নওগাঁর মহাদেবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক মোঃ আবেদ আলী, সাধারণ সম্পাদক মোঃ আককাস আলী, অর্থ সম্পাদক মোঃ আইনুল ইসলামসহ প্রেসক্লাবের সকল সাংবাদিক বৃন্দ।

এক শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী বলেন, বঙ্গবন্ধুর মতোই মোহাম্মদ নাসিম ও ধর্ম প্রতি মন্ত্রী অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহ আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। সকল ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক দেশ গড়ার চেতনা প্রতিষ্ঠায় অনন্য অবদান রেখেছেন।

তিনি আরো বলেন, মোহাম্মদ নাসিম ও অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর মৃত্যুতে বাংলাদেশ এমন দেশপ্রেমিক ও জনমানুষের নেতাকে হারালো যা কোনোদিনই পূরণ হবার নয়। আমরা হারালাম দুইজন বিশ্বস্ত নেতাকে। শোকবার্তায় মোহাম্মদ নাসিম ও অ্যাডভোকেট শেখ মোঃ আব্দুল্লাহর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com