শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:৫৫ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

কুটিনহোর হ্যাটট্রিকে বড় জয় বায়ার্নের

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : দুর্দান্ত জয় পেয়েছে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। গতকাল শনিবার বুন্দেস লীগার ম্যাচে ভার্ডার ব্রেমেনকে ৬-১ গোলে হারিয়েছে তারা। দলের এমন জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার কুটিনহো।

এদিন ম্যাচের শুরুর দিকে পিছিয়ে পড়ে বায়ার্ন। ২৪তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে গোলটি করেন কসোভোর মিডফিল্ডার মিলোত রাসিচা।

তবে বিরতিতে যাওয়ার আগে ৪৫তম মিনিটে সের্গে জিনাব্রির বাড়ানো বল প্রতিপক্ষের জালে জড়িয়ে  দলকে সমতায় ফেরান বায়ার্নের কুটিনহো। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে দলকে আরো এগিয়ে নেন লেভানদোস্কি। তিনি বায়ার্নের সর্বোচ্চ গোলদাতা।

এরপর দ্বিতীয়ার্ধের ৬৩তম মিনিটে ডি-বক্সের মধ্যে থেকে ব্যবধান বাড়ান কুটিনহো। এর আট মিনিট পর ফের সতীর্থের বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠিয়ে স্কোরলাইন ৪-১ করেন লেভানদোস্কি।

বাকী সময়ে মুলার ও কুটিনহো আরো দুটি গোল করলে জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন। ৬৬তম মিনিটে ডি-বক্সের মধ্যে থেকে ভলিতে গোল করেন মুলার। আর ৭৮তম মিনিটে ২০ গজ দূর থেকে বাঁকানো শটে হ্যাটট্রিক পূরণ করেন কুটিনহো।

এ জয়ের পর তিন ধাপ এগিয়ে চতুর্থ স্থানে উঠল বায়ার্ন। ১৫ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে তাদের পয়েন্ট ২৭। আর ২ পয়েন্ট বেশি নিয়ে তিন নম্বরে আছে বরুসিয়া ডর্টমুন্ড।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com